Hoop StoryHoop Trending

বিজয়ীর শিরোপা পাওয়ার লড়াইয়ে ফাইনালে যে গানটি গেয়ে বিচারকদের মুগ্ধ করেন অর্কদীপ

দীর্ঘ ছয় মাস ধরে চলেছিল লড়াইটা। একসঙ্গে বেশ কয়েকজন প্রতিযোগিরা শুরু করেছিলেন নিজেদের গানের জার্নি। রবিবার ছয় জন ফাইনালিস্টকে নিয়ে শুরু হয় সেরার সেরা জেতার লড়াই। নেটিজেনদের একাংশের পছন্দ ছিল নীহারিকা, বিদীপ্তা। তবে শেষপর্যন্ত বিচারকদের সিদ্ধান্তে সেরার সেরা মুকুট জয় করে নিল নৈহাটির অর্কদীপ মিশ্র। জি বাংলা সারেগামাপার মতন এত বড় একটা মঞ্চে অসাধারণ সাফল্য অর্জন করার পরের দিন থেকেই অর্কদীপ এর জীবনে নেমে এসেছে ঘোরতর অন্ধকার। নেটিজেনদের ট্যারা ব্যাঁকা কথায় তার জীবনটা অতিষ্ঠ হয়ে যাওয়ার জোগাড়।

নেটিজেনদের একাংশের দাবি তার সেরার সেরা হওয়ার কোনো যোগ্যতাই নেই। নেটিজেনরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সরব হতেই পারেন, কারণ প্রত্যেকের বাকস্বাধীনতা রয়েছে। কিন্তু এইভাবে খারাপ খারাপ কথা বলার অধিকার কি কারুর আছে? শুধুমাত্র অর্কদীপ নয়, খারাপ খারাপ কথা বলা হয়েছে বিচারকমণ্ডলীর উদ্দেশ্যেও। বাক স্বাধীনতা রয়েছে বলেই যেমন খুশি তেমন বলা যায় এমনটা বোধহয় উচিত নয়, নেটিজেনদের একাংশের বিরুদ্ধে সরব হয়েছেন বিচারকমণ্ডলী থেকে শুরু করে প্রতিযোগিরাও। ইমন চক্রবর্তী, জয় সরকার, রূপঙ্কর বাগচী, সমদীপ্তা প্রত্যেকেই অর্কদীপের সমর্থনে কথা বলেছেন।

শিবের গান গেয়েও শেষপর্যন্ত রক্ষা হলোনা। সেরা সেরার মুকুট মাথায় উঠলেও নেটিজেনদের নানান রকম কুরুচিকর মন্তব্যে শেষ পর্যন্ত বলেছেন, সেই রকম হলে তিনি তার বিজয় মুকুট ফিরিয়ে দেবেন। পরিস্থিতিতে অতিষ্ঠ হয়ে অর্কদীপ এমন কথা বলতে বাধ্য হন। সা রে গা মা পা র গ্র্যান্ড ফিনালের মঞ্চে শুনে নিন অর্কদীপের গাওয়া শিবের গান।

Related Articles