গলা জড়িয়ে প্রেমিকার মান ভাঙাতে ব্যস্ত এক টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

কুকুর-বিড়ালের পাশাপাশি প্রত্যেকটি মানুষের পোষ্য পছন্দের ক্ষেত্রে তালিকায় প্রথম সারিতে থাকে কথা বলা টিয়া পাখি। তবে সব সময় টিয়া পাখির পুরো স্বাভাবিক ভাবে কথা বলতে পারেনা সেটা ভাগ্যের ব্যাপার। পাখি কেনার সময় সেইরকম বুঝেই কিনতে হয় যারা মানুষের সব হুবহু নকল করতে পারে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক জোড়া টিয়া পাখি নিজেদের মধ্যে প্রেমালাপ করতেই ব্যস্ত।

একে অপরকে চুম্বনে চুম্বনে ভরিয়ে দিচ্ছে দুই টিয়া। দুজনের অসাধারণ কথা বলার ক্ষমতা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে একটি টিয়ার গায়ের রং সবুজ উন্নতি সচরাচর এমন রঙের দেখা যায়না আকাশী রংয়ের তবে এই দুটি টিয়ার ভিডিওটি ভারতবর্ষের মধ্যে হয়তো নয়, কারণ ভারতে এমন অন্যরকম রঙের টিয়া খুব একটা দেখতে পাওয়া যায় না। তবে এই দুই টিয়া পাখির মজাদার কর্মকাণ্ডে অবাক হয়েছেন প্রত্যেকেই।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বর্তমানে টিয়া পাখিদের ভিডিও ছড়িয়ে যাচ্ছে কয়েক মুহুর্তের মধ্যে। আসলে মানুষ বিনোদনের বিষয় হিসাবে এখন বেছে নিয়েছেন এই পশুপাখিদের নানান রকম কর্মকাণ্ড। আর যেখানে সোশ্যাল মিডিয়া রয়েছে সেখানে তো এই সমস্ত খুঁজে পাওয়া খুব একটা কঠিন নয়। দেখে নিন দুই টিয়া পাখির আদরমাখা ভিডিও।

Avatar

Leave a Comment