Bengali SerialHoop Plus

Arpita Sarkar: ফিনফিনে কালো শাড়িতে অনুরাগীদের ঘাম ঝরালেন ‘মন ফাগুন’-এর তানি

বাংলা টেলিভিশনের পর্দায় একসময়ের জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম ছিল ‘মন ফাগুন’। ধারাবাহিকটি চলাকালীন টিআরপি তালিকার শীর্ষস্থানে ছিল তার যাতায়াত। কিন্তু গত বছর আচমকা বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক। তবে তার রেশ এখনো বিদ্যমান দর্শকদের মনে। এই ধারাবাহিকে যেমন নজরকাড়া ছিল অভিনেত্রী সৃজলা গুহর (Srijala Guha) অভিনয়, তেমনই আরেক সুন্দরী অভিনেত্রীও ‘তানি’র চরিত্রে নজর কাড়তেন। তিনি হলেন অর্পিতা সরকার (Arpita Sarkar)। নামে তেমন বিখ্যাত না হলেও, সৌন্দর্যে সবাই তাকে একদৃষ্টিতে চেনেন। তাই ধারাবাহিক শেষ হলেও এখনো তিনি থাকেন ভক্তদের মনের বৈকুণ্ঠে।

সামাজিক মাধ্যমে বেয়া সক্রিয় এই অভিনেত্রী। ভক্তদের তিনি ধরা দেন সেখানেই। টিভি পর্দার সঙ্গে দূরত্ব বাড়লেও, অনুরাগীদের ছুঁয়ে থাকার মাধ্যম হিসেবে তৈরি করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলকে। আর সেখানে প্রায়ই নানা রূপে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। কখনো পাশ্চাত্য পোশাকে ঝরে পড়ে তার মাতাল করা যৌবন, কখনো আবার দেশীয় ট্র্যাডিশনাল শাড়িতে বঙ্গতনয়ারূপিনী হয়ে ধরা দেন তার ভক্তদের। তবে তার বোল্ডনেস বরাবর বেশ নজরকাড়া। আর শীতের শেষেও এমন উষ্ণতা লেপনের কাজ করলেন তিনি নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেল থেকে।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এই সুন্দরী অভিনেত্রী। আর এই ছবিতে চুঁইয়ে পড়েছে তার যৌবন। ছবি দেখেই ঘাম ঝরেছে অনুরাগীদের। যদিও কোনো পাশ্চাত্য পোশাক বা বিকিনিতে নয়, ট্র্যাডিশনাল শাড়িতেই দেখা গেছে অভিনেত্রীকে। এই ছবিগুলিতে দেখা যাচ্ছে একটি ঝলমলে গর্জাস ফিনফিনে পাতলা কালো রংয়ের শাড়ি পরে আছেন অভিনেত্রী। সঙ্গে ঝলমলে স্লিভলেস ব্লাউজ। আর ব্লাউজের ফাঁকে মাঝে মাঝেই উঁকি দিয়েছে তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা। মুখে মানানসই ভারী মেকআপ, ঠোঁটে লাল রংয়ের বোল্ড লিপস্টিক। পরিপাটি করে বাঁধা রয়েছে চুল। নানারকম পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

এই ছবিগুলিতে যেন লাস্যময়তার জোয়ার এসেছে অভিনেত্রীর অভিব্যক্তিতে। তার চোখের চাহনি যেন আবেদনের আঁতুরঘর। ভক্তরাও মুগ্ধ অভিনেত্রীর এই লুকে। কমেন্ট করে অনেকেই নিজেদের ভালোবাসা ও মুগ্ধতা জানিয়েছেন ইমোজি দিয়ে। অনেকেই আবার মনের কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘অতীব সুন্দরী’; অন্যজন লিখেছেন, ‘উফ, পাগল হয়ে গেলাম তোমায় দেখে’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা