Hoop PlusTollywood

Iman Chakraborty: স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে নববর্ষের শুভেচ্ছা ইমনের, দেখুন সেই ছবি

নেটদুনিয়ায় প্রায়ই বিভিন্ন কারণে ট্রোল হন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। কয়েক মাস আগেও একটি অনুষ্ঠানে বাংলা ভাষায় গান গাওয়া ও হিন্দি গান গাইতে না চাওয়ার কারণে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন ইমন। একসময় লাগাতার প্রতিবাদ করলেও বর্তমানে ট্রোলের প্রতিক্রিয়া জানান না। তবে নববর্ষের শুরুতে কিন্তু প্রশংসিত হলেন ইমন। শুধুমাত্র ইমন নয়, এবার ট্রোলড হননি তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-ও। সৌজন্যে অবশ্যই তাঁদের লিপলক কিস।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ইমন। তাতে ট‍্যাগ করেছেন নীলাঞ্জনকেও। ছবিতে দেখা যাচ্ছে, ইমন ও নীলাঞ্জন একে অপরের ঠোঁটে চুম্বন করছেন। নীলাঞ্জনের পরনে রয়েছে গ্রে রঙের হুডি। ইমন পরেছেন কালো টপ। ছবিটি পোস্ট করে ইমন অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীদের পছন্দ হয়েছে ইমন ও নীলাঞ্জনের ছবি। কেউ ট্রোল করেননি। বরং অনেকেই বলেছেন, এই দেশে প্রকাশ্যে চুম্বন করা অপরাধ, অথচ ঘুষ খাওয়া নয়। অনেকে আবার ইমনকে বলেছেন, নতুন বছরে সুখবর দিতে। অনুরাগীরাও ইমনকে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা।

এই প্রসঙ্গে ইন্সটাগ্রামে আরও একটি ছবির কথা উঠে আসে। সেটি হল নববর্ষে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র ছবি। তাঁরাও লিপলক কিসের ছবি শেয়ার করেছেন। কিন্তু যথেষ্ট সমালোচিত হয়েছেন এই জুটি। নেটিজেনদের একাংশ তাঁদের উদ্দেশ্যে লিখেছেন, ব্যক্তিগত মুহূর্ত ব্যক্তিগত রাখাই উচিত। তবে ইমন ও নীলাঞ্জন সাধারণতঃ ব্যক্তিগত মুহূর্তের ছবি যথেষ্ট কম শেয়ার করেন বলেই তাঁদের লিপলক কিস সমালোচিত হয়নি। অপরদিকে বছরের শেষ দিনে মীর (Mir Afsar Ali)-র সাথে মালদহে শো করতে গিয়ে আবেগতাড়িত ইমন। মীর তাঁর বরাবরের প্রিয় ব্যক্তিত্ব।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ইমনের নতুন গান ‘মনের মতো পাগল পেলাম না’। গানটিতে সুর দিয়েছেন ও কথা লিখেছেন দেবজ্যোতি কর (Debojyoti Kor)।

whatsapp logo