whatsapp channel

Rupankar-Swastika: ‘অভিনয়ে এলেন কেন? অন্যের পেটে লাথি মারতে!” রূপঙ্করকে এক হাত নিলেন স্বস্তিকা

আমরা যেকোনও কেকে-র থেকে বেটার। আমি যে কজন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব,…

Avatar

Advertisements
Advertisements

আমরা যেকোনও কেকে-র থেকে বেটার। আমি যে কজন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।” সংযোজন – “who is kk? “. গায়ক শিল্পী কেকে’র মৃত্যুর পর রূপঙ্কর হয়ে যান খলনায়ক। একেবারে হা হা করে ডাকাতের মতন তেড়ে আসেন তিনি ফেসবুক লাইভে। কোথাও গিয়ে ইন্সিকিউরিটি তে ভুগছেন রূপঙ্কর? প্রশ্ন হাজারো নেট জনতা ও অনুরাগীর। এরইমধ্যে সরব হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

Advertisements

এদিন, তিনিও রূপঙ্কর বাগচীর ফেসবুক লাইভকে কেন্দ্র করে কষিয়ে থাপ্পড় মারেন এমন নোংরামির বিরুদ্ধে। ফেসবুক পেজে অভিনেত্রী লেখেন, “আর আমার আরও একটা প্রশ্ন আছে। অভিনেতা/অভিনেত্রীরা যখন মানুষকে এন্টারটেন করার জন্য গান গাওয়ার চেষ্টা করেন, সবাই সেটা দারুণ পারেন তা নয়। অভিনেতারা সব পারেন এবং সব করবেন তা তো হয় না। কিন্তু গ্রাম হক বা শহরতলী, স্টেজে গান, নাচ ছাড়া বেশি কিছু করার নেই। ম্যাজিক তো দেখানো যায় না, তখন আমাদের খোরাক বানানো হয়। ট্রোল করা হয়। অপমান, খিল্লি, মিম কোনও কিছুই বাদ থাকে না। কিন্তু আমাদের কাজটা এতটাই সহজ যে অন্য প্রফেশনের সবাই এটা করতে চায় এবং করেও। ডাক্তাররা তাঁদের কাজের ফাঁকে এসে শুটিং করে যান, চার-পাঁচটা নাম তো এখনই বলে দিতে পারব। ব্যাঙ্কের চাকরিজীবীরাও পর্দায় মুখ দেখাতে চায়, দেখায়ও। প্রফেসর, টিচার, বিভিন্ন প্রফেশনের লোকেরা নাম লিখিয়েছেন। কিন্তু দুর্ভাগ্য, আমরা যাঁরা শুধুই অভিনয় করি, তাঁরা কিন্তু ইচ্ছে করলে টুক করে গিয়ে একদিন হাসপাতালে বা ব্যাঙ্কে কাজ করতে পারি না।”

Advertisements

সদ্য প্রয়াত হন গায়ক শিল্পী kk। যার হাজারো ভক্ত রয়েছে বাংলার বুকে। যিনি একের পর এক বহু হিট গান উপহার দিয়েছেন, তার মৃত্যুর পরেই সুর চড়াও করেন রূপঙ্কর। তার প্রশ্ন who is kk?

Advertisements

Advertisements

সঙ্গীত জগৎ যেমন শোকস্তবধ, তেমনই টলিউড ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত সেলিব্রিটির মন ভারাক্রান্ত। এদিন স্বস্তিকা এও লেখেন রূপঙ্কর বাগচীর উদ্দেশ্যে, “রূপঙ্করের অভিনয় দেখার জন্য কেউ চ্যানেল সাবস্ক্রাইব করবে? না সিরিয়াল দেখবে না হলে টিকিট কাটবে? হ্যাঁ ওনার গান শোনার জন্য নিশ্চয়ই টিকিট কাটবে বা আজকের পর কী করবে জানি না। আমাদের তো সবার শর্টটার্ম মেমরি লস আছে। আমরা দু’দিন চিৎকার করি, তারপর সব ভুলে যাই। ওনার খুবই খারাপ অভিনয় নিয়ে এতদিন কেউ খিল্লি মারেননি কিন্তু ,আমি সিওর এবার মারবেন। কেউ মারা গেলে তখন আমাদের চোখ খোলে কিনা? গায়ক, গায়িকারও অভিনয় করবেন। কিন্তু অভিনেতারা গান গাইলেই প্রবলেম। অভিনেতারা মুখ খুললে প্রবলেম। ভোট খালি আমরা দিই, বাকিদের কোনও দায় নেই”।

whatsapp logo
Advertisements