whatsapp channel

শিল্পার পরিবর্তে বিচারকের আসনে বাজিমাত করিশ্মার, প্রথম দিনেই প্রতিযোগীকে দিলেন এই উপহার

গত সোমবার শেট্টি পরিবারে বিনা মেঘে বজ্রপাত। পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশের শ্রীঘরে এখন শিল্পার স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই শিল্পার জীবনে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত সোমবার শেট্টি পরিবারে বিনা মেঘে বজ্রপাত। পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশের শ্রীঘরে এখন শিল্পার স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই শিল্পার জীবনে এসেছে বিপুল পরিবর্তন। হাতে সে ভাবে কোনো কাজ নেই। রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে মোটা টাকা উপার্জন করছিলেন। কিন্তু শিল্পপতি স্বামীর জন্য দেখা যাচ্ছে এখন সেই কাজও বন্ধের পথে। পতীর কুকর্মের জন্য বেচারা স্ত্রীকে ভুগতে হচ্ছে। তবে স্বামীকে ছেড়ে দেননি। স্বামীর পাশে এসে দাঁড়িয়েছেন অভিনেত্রী।

Advertisements

শিল্পার স্বামী গ্রেফতার হওয়ার খবরে তাঁর ভাবমূর্তি কিছুটা হলেও নষ্ট হয়েছে। আপাতত তিনি সব রকম কাজ থেকে নিজেকে বিরত রেখেছেন। সোনি টিভির ডান্স রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর বিচারকের আসনে ছিলেন তিনি। আপাতত শ্যুটিং থেকে তাঁকে রিপ্লেস করা হয়েছে। তাঁর পরিবর্তে বিচারকের আসনে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী কারিশ্মা কাপুরকে। অনেকের প্রশ্ন কিছুদিন পর কি শিল্পা এই রিয়ালিটি শোয়ের সেটে ফিরে আসবে?

Advertisements

সূত্রের খবর, প্রযোজনা সংস্থা রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পাকে সরিয়ে করিশ্মাকেই এই চার নম্বর সিজনের জন্য বিচারকের আসনে বসাতে চাইছে। তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কিছু জানা যায়নি। করিশ্মা আর শিল্পা দুজনেই ৯০-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা কাপুর। শিল্পার মতো করিশ্মাও বলিউডে সেভাবে কোনো সিনেমাতে অভিনয় করেনা এখন। তবে কিছুবছর আগে এক রিয়ালিটি ড্যান্স শোতে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে করিশ্মাকে। স্টার প্লাসে নাচ বলিয়েতে তিনি বিচারক ছিলেন।তবে সুপার ড্যান্সারে এই সপ্তাহে এই রিয়ালিটি শো-তে করিশ্মাকে আমন্ত্রণ জানানোর জন্য এক বিশেষ এপিসোডের আয়োজন করা হয়েছিল।

Advertisements

করিশ্মা অভিনীত সিনেমার গানের ছন্দে নেচেছেন প্রতিযোগিরা। এই শোয়ের একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয় নেটদুনিয়াতে। শো-এ পৃথ্বীরাজ নামে এক প্রতিযোগি করিশ্মার ‘আনাড়ি’ ছবির জনপ্রিয় গান ‘ফুলো সা চেহরা তেরা’তে পারফর্ম করেন। আর নিজের অসাধারণ নাচ দিয়ে অভিনেত্রীর করিশ্মার মন জিতে নিয়েছিলেন। সেই প্রতিযোগী কয়েক মিনিটের নাচে অভিনেত্রীকে ফিরিয়ে নিয়ে যায় তাঁর ছোটবেলার স্মৃতিতে। নাচ দেখে অভিনেত্রী আবেগপ্রবণ হয়ে যান। করিশ্মা খুশি হয়ে সেই পৃথ্বীরাজ ৫ জোড়া জুতো উপহার দেন। অনেকেই প্রশংসা করেছেন এই প্রতিযোগীর নাচ।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media