whatsapp channel

Ditipriya Roy: যেন স্বয়ং মা লক্ষ্মী, কোজাগরী সন্ধ্যায় চোখ জুড়ালো দিতিপ্রিয়ার স্নিগ্ধ ছবি

কোজাগরী পূর্ণিমার সন্ধ্যায় বাড়িতে বাড়িতে শাঁখের আওয়াজ, ধূপের গন্ধ। উমাকে বিদায় দিয়ে বাঙালি আজ লক্ষ্মী দেবীর (Lokkhi Puja) আরাধনায় ব্যস্ত। আমজনতা থেকে তারকারা সকলেই মন দিয়ে পুজো করছেন ধনদেবীকে। সেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কোজাগরী পূর্ণিমার সন্ধ্যায় বাড়িতে বাড়িতে শাঁখের আওয়াজ, ধূপের গন্ধ। উমাকে বিদায় দিয়ে বাঙালি আজ লক্ষ্মী দেবীর (Lokkhi Puja) আরাধনায় ব্যস্ত। আমজনতা থেকে তারকারা সকলেই মন দিয়ে পুজো করছেন ধনদেবীকে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় চলছে ছবি শেয়ারের পালা। অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ও (Ditipriya Roy) বাদ গেলেন না। কোজাগরী লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনিও শেয়ার করলেন ছবি।

Advertisements

হালকা গোলাপি, কমলা এবং ক্রিম রঙা শাড়িতে দেখা গেল দিতিপ্রিয়াকে। সঙ্গে ট্রেন্ডিং বোট নেক ব্লাউজ আর মানানসই কানের দুল এবং চুড়ি। সাজও এদিন হালকা রেখেছিলেন দিতিপ্রিয়া। বাড়িতে সুন্দর করে লক্ষ্মী পুজো করেছেন তিনি। মা লক্ষ্মীর পুজোর জায়গাটা সাজিয়েছেন ফুলের মালা এবং আলো দিয়ে। সামনে থালায় সাজানো হরেক ফল। পাশে বসে ছবি তুলেছেন দিতিপ্রিয়া। কখনো তাঁর হাতে উঠে এসেছে পুজোর থালা।

Advertisements

Ditipriya Roy: যেন স্বয়ং মা লক্ষ্মী, কোজাগরী সন্ধ্যায় চোখ জুড়ালো দিতিপ্রিয়ার স্নিগ্ধ ছবি

Advertisements

লক্ষ্মী পুজোর দিনে স্বয়ং মা লক্ষ্মী রূপে ধরা দিয়েছেন দিতিপ্রিয়া। তাঁর স্নিগ্ধ সাজে মুগ্ধ নেট নাগরিকরা। একজন লিখেছেন, ‘জয় রানী মা’। আরেকজন মন্তব্য করেছেন, ‘আমরা কি প্রসাদ পাবো কারণ স্বয়ং দেবীর হাত থেকে প্রসাদ পাওয়া সত্যিই ভাগ্যের’। এক ঘন্টারও কম সময়ে ৪ হাজার ছুঁতে চলেছে লাইকের সংখ্যা।

Advertisements

প্রসঙ্গত, দিতিপ্রিয়াকে এখনো অনেকেই ‘রাণীমা’ বলেই চেনেন। জি বাংলায় টানা চার বছর ধরে ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালে রাসমণির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। সিরিয়াল শেষে অনেকেই মন খারাপ করেছিলেন। করুণাময়ী রাণী রাসমণি সিরিয়াল শেষ হওয়ার পর বেশ কয়েক বছর কেটে গেলেও দিতিপ্রিয়া এখনো দর্শকদের মনে রয়ে গিয়েছেন। তিনি অবশ্য এখন টেলিভিশন ছেড়ে বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। বেশ কিছু প্রোজেক্টে কাজ করে ফেলেছেন তিনি। অভিনয় করেছেন বলিউডেও। ভবিষ্যতের একজন সম্ভাবনা ময় অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করছেন দিতিপ্রিয়া। অনুরাগীর সংংখ্যাও দিন দিন বেড়ে চলেছে তাঁর।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই