whatsapp channel

মুখে দাড়ি গোঁফের জঙ্গল, ছাইভস্ম মাখা সন্ন্যাসী বেশের আড়ালে অভিনেত্রীকে চিনলেন?

সোশ্যাল মিডিয়ায় বহু ছবিই ভাইরাল হয়। সম্প্রতি এমনি একটি ছবি নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়। ছবিতে দেখা যাচ্ছে এক সন্ন্যাসীকে। বাসন্তী রঙের পাঞ্জাবি, গলায় সাদা উত্তরীয়, কাঁধে চাপানো…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় বহু ছবিই ভাইরাল হয়। সম্প্রতি এমনি একটি ছবি নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়। ছবিতে দেখা যাচ্ছে এক সন্ন্যাসীকে। বাসন্তী রঙের পাঞ্জাবি, গলায় সাদা উত্তরীয়, কাঁধে চাপানো ঝোলা, এক মুখ ভর্তি কাঁচা পাকা দাড়ি গোঁফের জঙ্গল। জটাজুটধারী সন্ন্যাসীর কপালে লাল তিলক কাটা। মুখে মাখা ছাই ভস্ম। এই সন্ন্যাসীই এখন নেট দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছেন। কিন্তু সন্ন্যাসী বেশের আড়ালে থাকা অভিনেত্রীকে কি চিনতে পারলেন?

হ্যাঁ, অভিনেত্রীই বটে। তিনি ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। অভিনয় করেছেন জি বাংলা এবং স্টার জলসার একাধিক ধারাবাহিকে। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে। তিনি অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)। এই বেশে চেনা দায় হয়ে উঠেছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় অন্বেষার এই সন্ন্যাসী বেশের ছবি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা হতবাক হয়ে গিয়েছেন অভিনেত্রীর এই রূপ দেখে। কিন্তু এমন লুক কেন অন্বেষার?

মুখে দাড়ি গোঁফের জঙ্গল, ছাইভস্ম মাখা সন্ন্যাসী বেশের আড়ালে অভিনেত্রীকে চিনলেন?

আসলে সন্ধ্যাতারা সিরিয়ালে সন্ন্যাসীর চরিত্রে দেখা যাচ্ছে অন্বেষাকে। স্মৃতি হারিয়ে ফেলেছে সন্ধ্যা। সেই কারণেই এই সন্ন্যাসীর লুক তাঁর। সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবিটি শেয়ার করেছেন অন্বেষা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আর যাই হই….. জীবনে কোনোদিন সন্ন্যাসী হবো না।’ অভিনেত্রী সুচন্দ্রা বন্দ্যোপাধ্যায়ের কমেন্টের উত্তরে অন্বেষা জানিয়েছেন, পান্না দা, মিঠুন দা তাঁর এই মেকআপ করেছেন। অন্বেষার প্রাক্তন সহ অভিনেত্রী মিশমি দাস মজা করে লিখেছেন, ‘তুই একটা অন্যতম সন্ন্যাসী’।

প্রসঙ্গত, স্টার জলসার সন্ধ্যাতারা সিরিয়ালটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু কম দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে এর গল্প। সিরিয়ালের গল্প অনুযায়ী, দুই বোন তারা এবং সন্ধ্যা একে অপরকে চোখে হারায়। কিন্তু ঘটনাক্রমে তারার প্রেমিক আকাশনীলের সঙ্গে দিদি সন্ধ্যার বিয়ে হয়। প্রত্যেক সপ্তাহেই সেরা দশের মধ্যেই থাকে এই সিরিয়ালটি। প্রথম পাঁচে জায়গা করতে না পারলেও সেরা দশেই থাকে এই ধারাবাহিক।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই