BollywoodHoop Plus

অন্তর্বাস ছাড়াই কুকুর নিয়ে মুম্বাইয়ের রাস্তায় মালাইকা আরোরা, স্পষ্ট স্তনের আকৃতি

বয়স যে হাতের ময়লা তা বেশ দারুন ভাবে বুঝিয়ে দিয়েছেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা। বয়স ৪৮ ছুঁই ছুঁই, কিন্তু সৌন্দর্যে, গ্ল্যামারে এতটুকু আঁচ আসতে দেননি অভিনেত্রী। টানটান ফিগারে সব রকম ড্রেস ক্যারি করতে ওস্তাদ। ফিনফিনে হোক বা মিডি থেকে মিনি পোশাক সবেতেই সুপারহট মালাইকা।

সৌন্দর্যের সঙ্গে সঙ্গে শারীরিক ফিটনেসও ঝড় তুলেছেন মালাইকা। ফটো শ্যুট ছাড়াও প্রায় প্রতিদিনই পাপরাজিৎ দের ক্যামেরার মুখোমুখি হন তিনি। অনিচ্ছা সত্ত্বেও মাঝেমধ্যে ম্যামেরার সামনে চলে আসেন। সেই জন্যেই এখনও পর্যন্ত মালাইকার জিমে যাওয়ার ফটো হোক বা জগিং বা যোগা সবকিছুর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি মালাইকা তাঁর প্রিয় পোষ্যকে নিয়ে হাঁটতে বেড়িয়েছিলেন মুম্বাই নগরীর এক রাস্তায়। ব্যাস, পাপরাজিৎদের ক্যামেরায় সেই ছবিও বন্দী হয়ে যায়। ছবিতে দেখা গিয়েছে মালাইকা নো মেক আপ লুকে আছেন, চুল ক্লিপ দিয়ে কোনরকম বাঁধা, মুখে কালো মাস্ক আর পরনে ঢিলেঢালা ঘরের পোশাক। সবই ঠিক আছে, কিন্তু তাঁর পোশাকের উপর দিয়ে স্পষ্ট স্তনের গঠন। অন্তর্বাস ছাড়াই রাস্তায় হাঁটতে বেড়িয়েছিলেন অভিনেত্রী। অবশ্য এতে কিস্যু যায় আসে না তাঁর। বরাবর নিজের খেয়ালেই চলেন তিনি।

মহিলাদের ৩৬-২৪-৩৬ হল সেক্সি মাপ, অন্তত বেশীরভাগ মানুষ তাই বলে। মালাইকা এই বয়সে এসেও ৩৬-২৪-৩৬ মাপ বজিয়ে রেখেছেন। হ্যাঁ, ছিপছিপে গড়ন হলেও মালাইকার শরীরের কিছু অংশ এখনও যথেষ্ট সুডোল যা অনেকের ঈর্ষার কারণ। প্রতিদিন নিয়ম করে যোগা, জগিং ও অন্যান্য এক্সারসাইজ করেন। বর্তমানে কোন সিনেমাতে তাঁকে দেখা না গেলেও জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন তিনি। না তিনি খান পরিবারের প্রাক্তন বউমা হিসেবেও নিজের জায়গা বানাননি আবার অর্জুন কাপুরের গার্ল ফ্রেন্ড হয়েও জনপ্রিয়তা ছুঁয়ে দেখেননি। এখনও পর্যন্ত যতটা মানুষের মনে জায়গা করতে পেয়েছেন মালাইকা তাঁর সবটুকু ক্রেডিট তাঁর নিজের ডেডিকেশন, পারফরম্যান্স, ও এবিলিটির উপর নির্ভর করে।

Related Articles