BollywoodHoop Plus

Elli Avrram: বুকের উপর টাঙানো পর্দা, খোলামেলা পোশাকে উরফিকে টপকে গেলেন এলি!

বলিউড অভিনেত্রী এলি অ্যাব্রাম (Elli Avrram)-এর নাম হয়তো অনেকের কাছেই পরিচিত নয়। রিয়েলিটি শো ‘বিগ বস’-এর দৌলতে সকলের নজর কেড়েছিলেন সুইডিশ বংশোদ্ভূত এই অভিনেত্রী। এরপর একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি নেটদুনিয়ায় তিনি হয়ে উঠেছেন আলোচনার বিষয়। কারণ উরফি জাভেদ (Urfi Javed)-কে টপকানোর চেষ্টা করেছেন তিনি।

উরফি তাঁর অদ্ভুতদর্শন পোশাকের জন্য মূলতঃ বিখ্যাত। নিজের পোশাক নিজেই ডিজাইন করেন তিনি। প্রায় সব পোশাকই খোলামেলা। উরফির পোশাকের কারণে তাঁকে প্রায়ই ট্রোলড হতে হয়। কিন্তু খুব অদ্ভুত ভাবে উরফির পোশাকের প্রভাব পড়েছে এলির উপর। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে তাঁর পোশাক দেখে অন্তত অনেকে এমনটাই মনে করছেন। এদিন এলি গাড়ি থেকে নামতেই তাঁর পোশাক দেখে পাপারাৎজিদের একাংশ রীতিমত হতভম্ব। এলির পোশাক দেখে মনে হচ্ছে, লেহেঙ্গাটি গাউনের নামে পরে চলে এসেছেন তিনি। পোশাকটি অফ শোল্ডার। এই পোশাকটি এতটাই ডিপ নেক, এলির স্তনের অনেকটা অংশ উন্মুক্ত ছিল। তার উপর দিয়ে ছিল একটি সাদা ফিতে। নেকে রয়েছে রুপোলি রঙের জরির বর্ডার।

পোশাকের উপরিভাগ সম্পূর্ণ সাদা ও ফ্লেয়ারড। নিচের অংশেও রয়েছে কালো রঙের ফ্লেয়ার। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন এলি। চুলে বেঁধেছেন বান। তাতে লাগিয়েছেন কালো বো। এলির এই পোশাক দেখে উরফির ট্রোলাররা বর্তমানে তাঁর পোশাককে তুলনায় ভালো বলছেন।

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় এলির পোশাকের ভিডিও ও ছবি ভাইরাল হয়ে চলেছে। অনেকেই বুঝতে পারছেন না, এই ধরনের পোশাক পরার প্রয়োজন এলির কেন পড়ল!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo