whatsapp channel

মা-ছেলের ফুলশয্যা দেখিয়েও জায়গা নেই সেরা দশে, মুখ খুললেন নায়িকা মানালি

জুলাই মাসের শুরুতে জি বাংলায় শুরু হয়েছিল ‘কার কাছে কই মনের কথা’-র সম্প্রচার। কিন্তু মাস ঘুরে গেলেও টিআরপির সেরা দশের তালিকায় নাম উঠল না এই নতুন ধারাবাহিকের। কিন্তু টিআরপি বাড়ানোর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জুলাই মাসের শুরুতে জি বাংলায় শুরু হয়েছিল ‘কার কাছে কই মনের কথা’-র সম্প্রচার। কিন্তু মাস ঘুরে গেলেও টিআরপির সেরা দশের তালিকায় নাম উঠল না এই নতুন ধারাবাহিকের। কিন্তু টিআরপি বাড়ানোর জন্য ফুলশয্যার রাতে শিমুলের জীবনে নতুন মোড়ের আগমন ঘটিয়েছিলেন নির্মাতারা যা দর্শকদের একাংশ কটাক্ষ করে বলেছিলেন ‘মা-ছেলের ফুলশয্যা’। এই কটাক্ষের প্রতিবাদ করে ধারাবাহিকে মানালি দে (Manali Dey) অভিনীত চরিত্র শিমুলের শাশুড়ির চরিত্রাভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty) বলেছিলেন, নোংরা দৃষ্টিকোণ নিয়ে কিছু দর্শক এই দৃশ্য দেখছেন। অপরদিকে অনেকের মতে, ‘কার কাছে কই মনের কথা’-র প্রোমোয় নারীদের বন্ধুত্ব দেখানো হলেও বর্তমানে তা পরিণত হয়েছে শাশুড়ি-বৌমার কূটকাচালীতে।

Advertisements

কিন্তু তা মানতে রাজি নন মানালি। তিনি জানালেন, যাঁরা নিয়মিত ধারাবাহিকটি দেখেন, তাঁরা বুঝতে পারবেন সমস্যার সমাধানের জন্য এক বান্ধবী অপর বান্ধবীর পাশে দাঁড়াচ্ছেন। কাহিনী ধীরে ধীরে প্রবেশ করছে বন্ধুত্বের পথেই। ‘মা-ছেলের ফুলশয্যা’ নামক বিতর্কিত দৃশ্যটি নিয়ে মানালির মত, তিনি এই ধরনের সমস্যার সম্মুখীন না হলেও তাঁর আশেপাশের বহু নারী প্রতিনিয়ত সমস্যা ভোগ করে চলেছেন। ধারাবাহিকের কাহিনী উঠে এসেছে বাস্তব থেকেই বলে জানালেন মানালি। চলতি সপ্তাহে মাত্র এক নম্বরের জন্য সেরা দশে প্রবেশ করতে পারেনি ‘কার কাছে কই মনের কথা’।

Advertisements

তবে মানালি কোনোদিনই টিআরপির খেলায় বিশ্বাসী নন। তবে টিআরপি তালিকায় ভালো ফল এলে ভালোই লাগে তাঁর। কিন্তু না এলে আরও বেশি করে হার্ডওয়ার্কের চেষ্টা করেন মানালি। তিনি জানালেন, ‘কার কাছে কই মনের কথা’-র গোটা টিম একশো শতাংশ দেওয়ার চেষ্টা করছে।

Advertisements

‘কার কাছে কই মনের কথা’-য় মানালি ছাড়াও বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee), স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee)-দের দেখা যাচ্ছে তাঁর বন্ধুর চরিত্রে। বন্ধুত্বের কাহিনী গড়া শুরু হলে হয়তো বাড়তে পারে এই ধারাবাহিকের টিআরপি।

Advertisements

whatsapp logo
Advertisements