whatsapp channel

Nusrat Jahan: ‘স্বার্থপর মানুষরা নিজেদের ভালো রাখতে আমাদের ব্যবহার করে’, বিস্ফোরক নুসরত!

নুসরত জাহান (nusrat jahan) অভিনেত্রী-সাংসদ হওয়া সত্ত্বেও সমাজের পরোয়া না করে নিজের মতো করে জীবন কাটাতে পছন্দ করেন। তাঁর ‘বোনুয়া' মিমি (mimi Chakraborty)-র সঙ্গেও বেড়েছে তাঁর দূরত্ব। তবুও ফ্রেন্ডশিপ ডে-র…

Avatar

HoopHaap Digital Media

নুসরত জাহান (nusrat jahan) অভিনেত্রী-সাংসদ হওয়া সত্ত্বেও সমাজের পরোয়া না করে নিজের মতো করে জীবন কাটাতে পছন্দ করেন। তাঁর ‘বোনুয়া’ মিমি (mimi Chakraborty)-র সঙ্গেও বেড়েছে তাঁর দূরত্ব। তবুও ফ্রেন্ডশিপ ডে-র দিন মিমি ইন্সটাগ্রামে একদিকে নুসরতের সঙ্গে তাঁর ছবি শেয়ার করেছেন, আপাতত ইতিবাচক মনোভাবকেই আঁকড়ে ধরেছেন নুসরত। 3 রা অগস্ট তিনি আবারও ইন্সটাগ্রামে শেয়ার করলেন কিছু ইতিবাচক কথা।

শ‍্যানন থমাস (Shannon thomas) -এর একটি ইংরাজি উক্তি শেয়ার করেছেন নুসরত। ইংরাজি উক্তিটির অর্থ হল যদি কেউ সত্যিই কাউকে ভালোবাসে, তাহলে সেই মানুষটির ভালো থাকাকেও সে গুরুত্ব দেয়। কিন্তু যারা স্বার্থপর তারা নিজেদের ভালো রাখার জন্য ভালোবাসার মানুষগুলিকে ব্যবহার করে। নুসরতের ইতিবাচক অথচ ইঙ্গিতপূর্ণ পোস্টের সঙ্গে অনেকেই তাঁর স্বামী নিখিল জৈন (Nikhil jain)-কে লিঙ্ক-আপ করেছেন।

গত বছর থেকে নুসরতের সঙ্গে তৈরি হয়েছে যশ দাশগুপ্ত (yash Dasgupta)-র সম্পর্ক। নিখিল জৈন তাঁকে বারবার ম্যারেজ রেজিস্ট্রেশনের কথা বললেও এড়িয়ে গিয়েছেন নুসরত। এমনকি তিনি নিখিলের সঙ্গে তাঁর বিয়েকে ‘অবৈধ’ ঘোষণা করেছেন। ফলে রাজনৈতিক মহলেও বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। কারণ সংসদে পেশ করা তথ্যে নুসরত নিজেকে বিবাহিত বলেছেন এবং স্বামীর নাম লিখেছেন, নিখিল জৈন।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মা হতে চলেছেন নুসরত। তবে সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি তিনি। নিখিল আগেই জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের পিতা নন। যশ এখনও এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media