whatsapp channel

Sneha Chatterjee: একরত্তি খুদের সঙ্গে কিভাবে পুজো কাটাবেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ

পর্দায় খলনায়িকা হলেও বাস্তবে কিন্তু জবরদস্ত মাদার তিনি, একেবারে দুষ্টু ছেলের দুষ্টু মা। অভিনেত্রী স্নেহার কথায় - তুরুপ দুষ্টু, বিচ্ছু, তার উপরে সে নাকি ভীষন ফচকে, ফূর্তিবাজ এবং চ্যাংড়া। এমন…

Avatar

Susmita Kundu

Updated on:

পর্দায় খলনায়িকা হলেও বাস্তবে কিন্তু জবরদস্ত মাদার তিনি, একেবারে দুষ্টু ছেলের দুষ্টু মা। অভিনেত্রী স্নেহার কথায় – তুরুপ দুষ্টু, বিচ্ছু, তার উপরে সে নাকি ভীষন ফচকে, ফূর্তিবাজ এবং চ্যাংড়া। এমন আগুনের গোলা হল তার পোলা। দেখতে দেখতে দুটো বছর পার স্নেহার মাতৃত্বের বয়স। ‘নকশিকাঁথা’ শেষ করেই গর্ভবতী হন, তারপর ব্রেক নেন। আবার ফিরেছেন ছোট পর্দার হাত ধরেই। লালকুঠি ধারাবাহিকে অভিনয় আর সংসার এই দুই নিয়েই চলছে স্নেহা চট্টোপাধ্যায়ের (Sneha Chatterjee) কোয়ালিটি টাইম।

সম্প্রতি অভিনেত্রীর পুজো প্ল্যানিং এর হদিস পাওয়া গিয়েছে। এক সংবাদমাধ্যমে স্নেহা জানান যে বিগত দুটো বছর তার ভালো কাটেনি। তবে এই বছর ছেলে তুরুপের সঙ্গে জমিয়ে ঠাকুর দেখবেন, প্যান্ডেল হপিং করবেন, নানান সুস্বাদু খাবার খাবেন।

অভিনেত্রীর কথায়, তুরুপের প্রথম ‘কলকাতার পুজো’ এই বছর, তাই বেশ স্পেশাল। ছেলেকে মজা করে ভদ্রলোক বলে বলেন যে ভদ্রলোককে কোলে নিয়ে, হাতে ধরে, হাঁটিয়ে এবার দুগ্গাঠাকুর দেখবেন, মা দুগ্গার পোলাপানদের সঙ্গে আলাপ করাবেন, আলোয় মোড়া কলকাতার অলিগলি দেখাবেন, মাঝরাতে অভ্যেসমতো ফুচকা চলতেও পারে, কিন্তু ওটা বাড়াবাড়ি হয়ে যাবে! তাই বাড়িতেই ভালমন্দ রেঁধে চলবে ভুরিভোজ।

এখানেই শেষ নয়, চলবে মায়ে-পোয়ে মিলে দেদার নাচ ঢাকের তালে তালে। এমনকি, ছেলের আধো-আধো কথা জড়ানো ‘বলো দুগ্গা মাই কি জয়’, ‘আসছে বছর আবার হবে’ শোনার অপেক্ষায় রয়েছেন স্নেহা! ইদানিং নাকি অভিনেত্রীর ছেলে গুনগুন করে গান গেয়ে ওঠে, তাই অভিনেত্রী ভাবছেন পুজোর আগে ‘প্রিয়তমা মনে রেখো…অনুপমা মনে রেখো’ গানটা শিখিয়ে দেবেন ছেলেকে, কারণ, গত বছরে ছেলের ষষ্ঠি নাকি শুরু হয় এই গানেই।