whatsapp channel

Koel Mallick: ‘দেবের সঙ্গে সিনেমার করুন’, কোয়েলের ছবিতে মন্তব্য অনুরাগীদের

একবিংশ শতকের গোড়ার দিকে দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ছিলেন দেব (Dev) ও কোয়েল মল্লিক (Koel Mallick)। সেই সময় কোয়েল মাস ফিল্মে অভিনয় করতেন। কেরিয়ারের গোড়ার দিকে জিৎ (Jeet)-এর সাথে কোয়েলের…

Avatar

Nilanjana Pande

একবিংশ শতকের গোড়ার দিকে দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ছিলেন দেব (Dev) ও কোয়েল মল্লিক (Koel Mallick)। সেই সময় কোয়েল মাস ফিল্মে অভিনয় করতেন। কেরিয়ারের গোড়ার দিকে জিৎ (Jeet)-এর সাথে কোয়েলের জুটি সফল হলেও দেবের সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন ছিল অনবদ্য। কিন্তু একটা সময়ের পর ধীরে ধীরে মাস ফিল্ম থেকে সরে এসেছেন কোয়েল। বর্তমানে তাঁকে দেখা যায় অন্য ঘরানার ফিল্মে। তবে দেব ও কোয়েলের অনুরাগীদের একাংশ তাঁদের আবারও একসাথে দেখতে চান। বর্তমানে দেবও অবশ্য অন্য ঘরানার ফিল্মেই বিশ্বাসী। কিন্তু কোয়েলের ইউরোপ ট‍্যুর আবারও সজীব করে দিয়েছে তাঁদের অনুরাগীদের স্মৃতি।

সম্প্রতি ইউরোপে ঘুরতে গিয়ে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন কোয়েল। ছবিগুলিতে তাঁর পরনে ছিল সবুজ রঙের শর্ট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। ড্রেস জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। খোলা চুল, হালকা মেকআপ ও স্লিং ব্যাগে অনায়াসেই সকলের নজর কেড়েছিলেন কোয়েল। ছবিতে তাঁকে দেখা গিয়েছে কলোসিউমের সামনে। এককালে এটি ছিল রোমের অ্যাম্ফিথিয়েটার যেখানে হত বুল ফাইট সহ বিভিন্ন ধরনের বিপজ্জনক খেলা। তবে বর্তমানে এটি একটি ঐতিহাসিক স্থাপত্য ছাড়া আর কিছুই নয়। কোয়েল এই ছবিগুলি শেয়ার করে উস্কে দিয়েছেন ‘কি করে বলব তোকে’-র স্মৃতি। ছবির ক্যাপশন বলছে, নস্টালজিক হয়ে পড়েছিলেন তিনি নিজেও।

2013 সালে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি ফিল্ম ‘কি করে তোকে বলব’ মুক্তি পেয়েছিল। ফিল্মের টাইটেল সং-এর শুটিং হয়েছিল কলোসিউম সহ বিভিন্ন স্থানে। ফিল্মে দেবের সাথে কোয়েলের অনস্ক্রিন রোম‍্যান্টিক রসায়ন ছিল জমাটি। তবে প্রায় দশ বছর পর ইউরোপে ঘুরতে গিয়ে আবারও ওই মুহূর্তগুলিকে মনে করে নস্টালজিক হয়েছেন কোয়েল।

এরপরেই অনুরাগীদের একাংশের দাবি, তাঁরা আবারও একসাথে বড় পর্দায় দেখতে চান দেব ও কোয়েলকে। তবে আইডিয়া খুব একটা খারাপ নয়। অন্য ধারার ফিল্মকে অনায়াসেই দিশা দেখাতে পারে এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)