Advertisements

Urfi Javed: বিমানবন্দরের মাঝে ক্যামেরার সামনেই খুলে ফেললেন পোশাক! উরফির কাণ্ডে লজ্জায় লাল নেটিজেনরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

উরফি জাভেদকে (Urfi Javed) বোঝা সহজ নয়। তিনি কখন কী করে বসেন তা আগে থেকে বলা যায় না মোটেই। নিজের পোশাক আর ফ্যাশন নিয়ে সারাক্ষণই পরীক্ষা নিরীক্ষা করে চলেছেন তিনি। তাঁর পোশাকের ছিরিছাঁদ দেখে প্রায়সময়ই চোখ কপালে ওঠে নেটিজেনদের। মাথা খাটিয়ে চমকে দিতে ভালোবাসেন তিনি। আর এভাবেই উরফি থাকেন চর্চায়।

লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি। গতে বাঁধা জীবনের বাইরে চলতেই অভ্যস্ত উরফি জাভেদ। যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও।

বিমানবন্দর থেকে রেস্তোরাঁ সর্বত্রই উরফির পিছু ধাওয়া করে পাপারাৎজি। সর্বক্ষণই ক্যামেরার নজরদারিতে থাকেন তিনি। একথা উরফি নিজেও ভাল জানেন। আর তাই এই সুযোগটাকেই তিনি কাজে লাগান সংবাদ শিরোনামে উঠে আসার জন্য, আরো বেশি মানুষের কাছে পৌঁছানোর জন্য। সম্প্রতি পাপারাৎজির সামনে এক কাণ্ড ঘটিয়ে বসেন উরফি।

বিমানবন্দরে সম্প্রতি পাপারাৎজির সম্মুখীন হন উরফি। এদিন তাঁর পরনে ছিল বড়সড় তোয়ালের মতো একটি পোশাক। হঠাৎ ভরা বিমানবন্দরের মতো জায়গায় ক্যামেরার সামনেই পোশাক খুলতে শুরু করেন উরফি। প্রথমে সকলে চমকে উঠলেও তারপর দেখা গেল, ভেতরে আরো একটি পোশাক পরে রয়েছেন তিনি। একটি টপ এবং শর্টস পরে দেখা গেল উরফিকে। ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, ‘যখন বাড়িতে পোশাক বদলে করতে ভুলে যায়’। উরফির কাণ্ড দেখে রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা। অনেকে কটাক্ষও করেছেন তাঁকে। উল্লেখ্য, আগামীতে বলিউডে পা রাখছেন উরফি। শোনা যাচ্ছে, ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow