Hoop VideoHoop Viral

স্বামীকে বোকা বানিয়ে দেওরের সঙ্গে বিছানায় ঘনিষ্ঠতা বৌদির, দেখুন চালবাজ ভাবীর কীর্তি

যতদিন যাচ্ছে মানুষের মনে অপরাধ প্রবণতা বাড়ছে, আর তারই ঝলক দেখা যাচ্ছে বিভিন্ন সিরিজ, সিনেমা ও নাটকে। আপনি যদি আজকালকার ওয়েব সিরিজ দেখে থাকেন তাহলে দেখবেন ওই সিরিজ গুলোর ৯০ শতাংশ দৃশ্য প্রাপ্তবয়স্কদের জন্য ও অপরাধ প্রবণতায় ঠাসা। বাস্তব জীবনে এই ধরনের অনৈতিক কাজ ঘটলে মানুষ ছিঃ ছিঃ করতে ছাড়ে না, অথচ পর্দায় এই ধরনের বোল্ড সিরিজ দেখতে খুবই পছন্দ করে।

আজকের প্রতিবেদনে এমনই একটি ভিডিও নিয়ে আলোচনা করা হচ্ছে যেখানে একজন বৌদি কিভাবে তার স্বামীকে ঠকিয়ে দেওরের সঙ্গে সহবাস করবে তা নিয়ে। এই প্রসঙ্গে যাওয়ার আগে বলে রাখি, ওয়েব সিরিজের পাশাপাশি ইউটিউব ভিডিও যথেষ্ট জনপ্রিয়। অনেকেই নিজের চ্যানেল খুলে মনের কথা প্রকাশ করেন বিভিন্ন অ্যাক্ট এর মাধ্যমে, সেরকমই একটি চ্যানেল হল Dangal, এবং এই চ্যানেলে একটি শো দেখানো হয়, যার নাম – India Alert. আজকের আলোচনায় থাকছে India Alert এ দেখানো একটি এপিসোড নিয়ে।

এপিসোডটির নাম Chaalbaaz Bhabhi। নাম শুনেই বোঝা যাচ্ছে গল্প কি নিয়ে এগোতে পারে। গল্পের শুরুতেই দেখানো হচ্ছে একজন পুরুষ ও নারী একটি লাশ টেনে বাইরে নিয়ে একটা নিরাপদ জায়গায় রাখছে, তারপর সেখানেই সহবাস করছে। ভিডিওটি শুরুর পর সঞ্চালক দাবি করছেন যে এটা কোনো গল্প নয়, এটা নাকি সত্যি ঘটনা। এবং ঘটনাটি ঘটেছে up Lucknow তে।

ঘটনার সত্য মিথ্যা জানা না থাকলেও, আজকের দিনে মানুষ এই ধরনের জঘন্য অপরাধমূলক সিরিজ বা ভিডিও দেখতে পছন্দ করছে। যার জন্য এই ধরনের ভিডিওর শ্যুট বেশি মাত্রায় হচ্ছে ও ভাইরাল হচ্ছে। যদিও, এই গল্পে যেই কাহিনী তুলে ধরা হয়েছে তা যথেষ্ট ভয়ংকর ও বেদনাদায়ক। কিন্তু, এরপরেও মানুষ উৎসাহের সঙ্গে উপভোগ করছে দেওর বৌদির হট ভিডিও। আপনিও দেখুন কী রয়েছে এই ভিডিওতে।

whatsapp logo