whatsapp channel

Prosenjit Chatterjee: প্রসেনজিতের প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং অমিতাভ বচ্চন

করোনা অতিমারীর কারণে একাধিক ফিল্মের মুক্তি পিছিয়ে গিয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের শুরুতে অবশেষে মুক্তির পথে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত বাংলা ফিল্ম ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। একই সঙ্গে করোনাকাল কাটিয়ে এই…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে একাধিক ফিল্মের মুক্তি পিছিয়ে গিয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের শুরুতে অবশেষে মুক্তির পথে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত বাংলা ফিল্ম ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। একই সঙ্গে করোনাকাল কাটিয়ে এই ফিল্মের মাধ্যমে প্রেক্ষাগৃহে আবারও প্রত্যাবর্তন ঘটতে চলেছে প্রসেনজিৎ-এর। ইতিমধ্যেই ফিল্মের ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) টুইটারে ভিডিও শেয়ার করে প্রসেনজিৎকে অনেক শুভকামনা জানিয়েছেন।

মঙ্গলবার টুইটারে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর ট্রেলার শেয়ার করে বিগ বি, প্রসেনজিৎকে তাঁর ডাকনাম ‘বুম্বা’ সম্বোধন করে শুভকামনা জানিয়েছেন। সরস্বতী পুজোর সময় 4 ঠা ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ফিল্মটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)। সুনীল গঙ্গোপাধ্যায় রচিত কাকাবাবু সিরিজের কাহিনী ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ফিল্মের টিজার আগেই ভাইরাল হয়েছিল। ভাইরাল হয়েছে ট্রেলারও। সেখানে দেখা গেছে, এই ফিল্মে শুধু পরিচালকের ভূমিকায় নয়, অভিনেতার ভূমিকাতেও রয়েছেন সৃজিত।

সন্তুর চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান ভৌমিক (Aryan Bhowmik)। অমল রায়ের ভূমিকায় অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। করোনা পরিস্থিতির সময় লকডাউনের আগে আফ্রিকায় এই ফিল্মের শুটিংয়ে রওনা হয়ে গিয়েছিলেন প্রসেনজিৎ, আরিয়ানরা। কিন্তু লকডাউনের ফলে তাঁদের ফিরে আসতে হয় ভারতে। তবে ফিরে আসার পর সৃজিত জানান, তাঁদের শুটিং সম্পন্ন হয়ে গিয়েছে। পরে কলকাতায় শেষ হয় পোস্ট প্রোডাকশনের কাজ।

তবে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ওটিটিতে রিলিজ করতে চায়নি প্রযোজনা সংস্থা এসভিএফ। ফলে ফিল্ম রিলিজের জন্য উপযুক্ত সময়ের অপেক্ষা করছিলেন নির্মাতারা। 2017 সালে মুক্তি পেয়েছিল কাকাবাবু সিরিজের ফিল্ম ‘ইয়েতি অভিযান’। প্রসেনজিৎ অভিনীত কাকাবাবুর চরিত্র দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। এবার আবারও ফিরছেন প্রসেনজিৎ, কাকাবাবু রূপে, রহস্য ভেদের জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media