Bengali SerialHoop Plus

মিঠাই শেষের পরই আইবুড়োভাত খেলেন উদয়, অনামিকার সঙ্গে বিয়ে কবে!

কিছুদিন আগেই অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)-র একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যার ফলে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন তিনি। ইদানিং তাঁকে অভিনয়ে দেখা যায় না। অনেকের ধারণা ছিল, হয়তো কাজ পাওয়ার জন্য বোল্ড পোশাকে রিল বানিয়ে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। তবে অভিনয় থেকে একটু দূরে থাকার সময়টুকুকে সম্পূর্ণ ব্যবহার করতে চান অনামিকা। ফলে বিয়েটা সেরে ফেলতে চান তিনি ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক উদয় প্রতাপ সিং (Uday pratap Singh)। উদয় ছোট পর্দার যথেষ্ট জনপ্রিয় মুখ। কিছুদিন আগে অবধি তাঁর দেখা মিলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ। কয়েক মাস আগেই একটি সাক্ষাৎকারে উদয় জানিয়েছিলেন, চলতি বছরেই তাঁর ও অনামিকার বিয়ে সেরে ফেলার ইচ্ছা রয়েছে।

কারণ তাঁদের সম্পর্কের বয়স প্রায় আড়াই বছর। ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগে নিজেদের সম্পর্ককে সুন্দর ভাবে এগিয়ে নিয়ে চলেছেন অনামিকা ও উদয়। সম্পর্কের ভিতকে মজবুত করতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে বোধ হয় বিয়ের বেশি দিন বাকি নেই। কারণ ইতিমধ্যেই আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছেন উদয় ও অনামিকা। এদিন দুজনেই নিজেদের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন আইবুড়ো ভাত খাওয়ার ছবি। উদয় অবাঙালি। ফলে কিছুটা হলেও অবাঙালি রীতির সংমিশ্রণ ঘটছে তাঁদের বিয়েতে। আইবুড়ো ভাতের দিন উদয় ও অনামিকা দুজনের কপালেই দেখা গিয়েছে বরণ করার লাল টিকা।

অবাঙালি রীতিতে কিছু ক্ষেত্রে আইবুড়ো ভাত খাওয়ার আগে বরণ করে আশীর্বাদ করেন বাড়ির গুরুজনরা। এই ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। আইবুড়ো ভাতের দিন উদয়ের দেখা মিলল সবুজ রঙের শার্ট ও নীল ডেনিম ট্রাউজার পরে। অনামিকার পরনে ছিল পিচ রঙের কুর্তি। আইবুড়ো ভাতের মেনু সেজেছিল ভাত, শাক সহ সাত রকমের ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, চিকেন কারি, চাটনি, পাঁপড়ে। বাদ যায়নি ফলের রাজা আম। মিষ্টিমুখের জন্য ছিল ছানার জিলিপি, কমলা ভোগ ও আইসক্রিম।

আত্মীয়দের সাথে আইবুড়ো ভাত খাওয়ার সময় ছবি তুললেন ভাবী দম্পতি। কিন্তু এখনও জানা যায়নি অনামিকার সাথে উদয়ের পরিণয়ের শুভ দিন কবে!

whatsapp logo