whatsapp channel

নারীসত্ত্বা নিয়ে ফের অপমানিত শ্রুতি দাস, সোশ্যাল মিডিয়ায় যোগ্য জবাব ‘দেশের মাটি’-এর নোয়ার

এই লক ডাউনের সময় মানুষের বেশিরভাগ সময় কাটছে হাতে মোবাইল ফোন, ইন্টারনেট, সোশ্যাল মিডিয়া ও সিনেমা নিয়ে। তাই সবাই কম বেশি সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ। অভিনেত্রী শ্রুতি দাস, বর্তমানে দেশের…

Avatar

HoopHaap Digital Media

এই লক ডাউনের সময় মানুষের বেশিরভাগ সময় কাটছে হাতে মোবাইল ফোন, ইন্টারনেট, সোশ্যাল মিডিয়া ও সিনেমা নিয়ে। তাই সবাই কম বেশি সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ।

অভিনেত্রী শ্রুতি দাস, বর্তমানে দেশের মাটি ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই নিজে ছোট্ট ছোট্ট ভিডিও বানান। সেই ভিডিও পোস্ট করেন , কখনো কখনো ছবি পোস্ট করেন, সব মিলিয়ে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল পেজেও নিজের জায়গা বানিয়ে রেখেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় টিকে থাকতে গেলে যেমন প্রশংসা আসবে তেমনই আসবে টিটকারি বা সমালোচনা। এই দুই নিয়েই সোশ্যাল মিডিয়া। অনেকটা পাড়ার কাকিমাদের মতন কাজ করে এই সোশ্যাল পেজ। সেরকমই সমালোচনার শিকার হলেন অভিনেত্রী শ্রুতি দাস। সমালোচনার থেকেও বড় কথা, কটূক্তির শিকার হলেন। তবে চুপ থাকেননি অভিনেত্রী। বরাবর ঠোঁট কাটা তিনি। তাই কেউ একটু কিছু বললেই তাকে যোগ্য জবাব দিতে জানেন তিনি। এবারেও সেই একই ব্যাপার হল। ওই ব্যাক্তিকে তুলোধোনা করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

কোনো এক জনৈক নেট নাগরিক শ্রুতির গানের ভিডিও দেখে মন্তব্য করেছেন, ‘বেশ্যার মতো না হলে চলে না বুঝি’। জবাবে শ্রুতি লেখেন- ‘নিঃসন্তান আশা করি। সংসারে একদিন হয়তো এমন টানাটানি হল.. ঈশ্বর না করুন, আপনার বাড়ির মেয়েকেই হয়ত দেহব্যবসা করে পেটের ভাত অর্জন করতে হল… কাউকে ছোট করবেন না। ভেবে নিন আমি ওঁনাদেরই প্রতিনিধিত্ব করলাম। মা দুর্গার পুজো হবে না, ওঁনাদের ভিটের মাটি ছাড়া। সুস্থতা কামনা করি’। যদিও এই কমেন্টটি এখন ডিলিট। ওই ব্যাক্তি মুছে দিয়েছেন তার কমেন্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media