whatsapp channel

Sunny Leone: গাউনের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা উরু, সানি লিওনির ছবিতে মুগ্ধ ভক্তরা

সানি লিওন একজন ভারতীয়-আমেরিকান অভিনেত্রী, মডেল এবং প্রাক্তন অ্যাডাল্ট চলচ্চিত্র অভিনেত্রী। তিনি কারনজিৎ কৌর ভোহরা হিসাবে ১৩ মে, ১৯৮১ সালে কানাডার অন্টারিওর সারনিয়াতে পাঞ্জাবি বাবা-মায়ের কাছে জন্মগ্রহণ করেন সানি। সানি লিওন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সানি লিওন একজন ভারতীয়-আমেরিকান অভিনেত্রী, মডেল এবং প্রাক্তন অ্যাডাল্ট চলচ্চিত্র অভিনেত্রী। তিনি কারনজিৎ কৌর ভোহরা হিসাবে ১৩ মে, ১৯৮১ সালে কানাডার অন্টারিওর সারনিয়াতে পাঞ্জাবি বাবা-মায়ের কাছে জন্মগ্রহণ করেন সানি। সানি লিওন একটি শিখ পরিবারে বেড়ে ওঠেন এবং বাবা-মা তার মধ্যে তাদের ধর্মীয় বিশ্বাস স্থাপন করেছিলেন। তিনি একটি ক্যাথলিক স্কুলে পড়াশোনা করেন এবং পরে ১৯৯৯ সালে তার উচ্চ বিদ্যালয়ের শিক্ষা শেষ করেন। তবে, তিনি পরিবর্তে মডেলিংয়ে ক্যারিয়ার গড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Advertisements

পেন্টহাউস ম্যাগাজিনের ফটোগ্রাফার জে অ্যালেনের সাথে পরিচয় হওয়ার পর সানি লিওন ২০০২ সালে অ্যাডাল্ট চলচ্চিত্র শিল্পে তার কর্মজীবন শুরু করেন। ৫০টিরও বেশি অ্যাডাল্ট চলচ্চিত্রে অভিনয় করে তিনি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন। ২০১১ সালে, সানি লিওন ভারতীয় রিয়েলিটি টিভি শো, বিগ বস-এ অংশ নেন। শোতে তার উপস্থিতি বলিউডের চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের দৃষ্টি আকর্ষণ করে, যিনি তাকে তার চলচ্চিত্র, জিসম ২-এ একটি ভূমিকার প্রস্তাব দিয়েছিলেন। তিনি জিসম ২ দিয়ে বলিউডে পা রাখেন।

Advertisements

সম্প্রতি সানি লিওনের একটি ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছেন তিনি। ছবিগুলি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই তার অনুরাগীরা রীতিমতন ঝাঁপিয়ে পরেছেন ছবির উপর। ছবিগুলো একেকটা সুপার ডুপার হিট, এক ছবি বলে আমায় দেখ অন্য ছবি বলে আমায় দেখ। থাই স্লিট গাউনে মন জয় করলেন তিনি। আপনি বা কেন দেরি করছেন চটপট দেখে ফেলুন অসাধারণ ছবিগুলি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Advertisements
whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক