whatsapp channel

করোনায় নেই পরোয়া! কোভিড আক্রান্ত ঐন্দ্রিলার সঙ্গে হাসিমুখে অন্তরঙ্গ অঙ্কুশ, রইলো সেই ভিডিও

গত মাসেই মুক্তি পেয়েছে অঙ্কুশ ঐন্দ্রিলার বিগ স্ক্রিন বাংলা ছবি ‘ম্যাজিক’। রাজা চন্দের এই ছবিতে দুর্ধর্ষ গল্প স্ক্রিনপ্লে এবং অভিনয় দিয়ে আগের সব সমালোচনা সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন অভিনেতা…

Avatar

HoopHaap Digital Media

গত মাসেই মুক্তি পেয়েছে অঙ্কুশ ঐন্দ্রিলার বিগ স্ক্রিন বাংলা ছবি ‘ম্যাজিক’। রাজা চন্দের এই ছবিতে দুর্ধর্ষ গল্প স্ক্রিনপ্লে এবং অভিনয় দিয়ে আগের সব সমালোচনা সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। প্রথম সিনেমাতে ডেবিউ করে নজর কেড়েছেন অভিনেত্রী। এই ছবির ট্রেলার মুক্তি পর থেকেই তা দর্শকদের মনে কৌতুহল তৈরি করেছিল৷ প্রথম সিনেমা হিট হওয়াতে খুশিতে আত্মহারা অভিনেত্রী। নতুন বছরে অভিনেতার হাতে রয়েছে অনেক গুলি প্রজেক্ট। এর পরেই আসছে অঙ্কুশের পরবর্তী ছবি ‘মৃগয়া’।

অঙ্কুশ আর ঐন্দ্রিলার সম্পর্ক ১০ বছরের। বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে নতুন বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

শ্যুটিং এর কাজে ব্যস্ত থাকলেও একে অপরকে সময় দিতে ভোলেননি কেউই। নতুন ছবিতে সাফল্য পেতে না পেতেই কাজের চাপ থেকে একটু মুখ সরিয়ে সব ভুলে, ‘জয় মা ভ্যাকেশন’ বলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা প্রিওয়েডিং হানিমুন ভ্যাকেশানে। পাড়ি দিয়েছিলে ‘মালদ্বীপ’-এ । সেখানে বিলাসবহুল রিসর্টে একেবারে সমুদ্র লাগোয়া রুম বুক করেছিলেন তাঁরা। সেখান থেকে মজা খুনসুটি আর হট পোজে নানান ছবি ভিডিও শেয়ার করছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কিন্তু এত আনন্দের মাঝে এই জুটির সামনে করোনা গ্রাস করে সব আনন্দটাই মাঠে মারা গেল এই সেলেব জুটির। করোনাতে আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। নিজের জন্মদিন কাটাতেই অঙ্কুশের সঙ্গে মালদ্বীপ পাড়ি দিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু দুর্ভাগ্যবশত ছুটি কাটানোর আগে অভিনেত্রীর শরীরে বাসা বাঁধলো করোনা। জন্মদিনে ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানান অঙ্কুশ। তারপরই শোনা যায় এই দুঃসংবাদ। তবে অভিনেত্রীর শরীরে করোনার কোনও উপসর্গ দেখা যায়নি। জানা গিয়েছে মালদ্বীপেই এখন কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

অঙ্কুশের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এই কঠিন পরিস্থিতিতে নিজের প্রেমিকাকে একা না রেখে করোনাকে তোয়াক্কা না করেই সঙ্গ দিচ্ছেন অঙ্কুশ। বরং একই বিছানায় দুরত্ব রেখে ৯০ এর সুপারহিট ছবি ‘সজন’এর আইকনিক গান গান ‘তুমসে মিলনে কি তামান্না হ্যায়’ গানের সঙ্গে লিপ মেলালেন অঙ্কুশ। মুখে ফ্রেঞ্চ ফ্রাই আর সঙ্গে মুখের অসাধারণ এক্সপ্রেশনে গানের সাথে লিপ দিলেন ঐন্দ্রিলাও। এরপরই অনুগামীরা এই ভিডিও দেখে অভিনেত্রীকে সুস্থ হওয়ার জন্য শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media