whatsapp channel

Kanishka Soni: অন্যের প্রতি নেই ভরসা, নিজেই নিজেকে বিয়ে করলেন টেলি অভিনেত্রী

সোলগ্যামির সূত্রপাত আদৌ পাশ্চাত্য সভ্যতা কিনা, সেই বিষয়ে সন্দেহ রয়েছে। গুজরাটের ক্ষমা বিন্দু (Kshama Bindu) যখন নিজেকেই ভালোবেসে বিয়ে করলেন, তখন দেশ জুড়ে উঠেছিল সমালোচনার ঝড়। এবার একই পথে হাঁটলেন…

Avatar

সোলগ্যামির সূত্রপাত আদৌ পাশ্চাত্য সভ্যতা কিনা, সেই বিষয়ে সন্দেহ রয়েছে। গুজরাটের ক্ষমা বিন্দু (Kshama Bindu) যখন নিজেকেই ভালোবেসে বিয়ে করলেন, তখন দেশ জুড়ে উঠেছিল সমালোচনার ঝড়। এবার একই পথে হাঁটলেন ‘দিয়া অউর বাতি হাম’ খ্যাত অভিনেত্রী কণিষ্কা সোনি (Kanishka Soni)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গলায় মঙ্গলসূত্র ও সিঁথিতে সিঁদুর পরে কণিষ্কা ছবি শেয়ার করতেই সকলের মনে প্রশ্ন ছিল, কাকে বিয়ে করলেন তিনি! তবে সব জল্পনার অবসান ঘটিয়ে কণিষ্কা জানান, তিনি নিজেই নিজেকে ভালোবেসে বিয়ে করেছেন।

কণিষ্কার মতে, তিনি নিজেই নিজের স্বপ্ন পূরণ করেন! তিনি নিজেই নিজেকে সবচেয়ে বেশি ভালোবাসেন। কণিষ্কা মনে করেন, তাঁর জীবনে কোনো পুরুষের দরকার নেই। তিনি একাই আনন্দে থাকেন। গিটার তাঁর অন্যতম সঙ্গী। শিব ও শক্তি দুইয়ের অস্তিত্বের প্রতিফলন নিজের মধ্যে অনুভব করেন কণিষ্কা। এই কারণে তিনি নিজেই নিজেকে ভালোবেসে বিয়ে করেছেন। কণিষ্কার সিদ্ধান্তের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। তবে তাঁকে সমালোচিত হতে হয়েছে অনেকের কাছে।

অপরদিকে কণিষ্কা তাঁর বিবাহিত ছবি পোস্ট করার কিছুদিনের মধ্যেই তাঁর প্রোফাইল হ্যাক হয়ে যায়। তবে তা পরবর্তীকালে রেস্টোর হয়েছে। শেষবার কণিষ্কাকে ‘দেবী আদি পরাশক্তি’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়াও ‘দেবোঁ কা দেব মহাদেব’, ‘পবিত্র রিস্তা’, ‘মহাভারত’, ‘সঙ্কটমোচন মহাবলী হনুমান’, ‘কুলফি কুমার বাজেওয়ালা’-র মতো সিরিয়ালে অভিনয় করেছেন কণিষ্কা। এমনকি বেশ কয়েকটি দক্ষিণী ফিল্মেও অভিনয় করেছেন তিনি।

কয়েকদিন আগেই রাজনীতির আঙিনায় পা রেখেছেন কণিষ্কা। বর্তমানে তিনি রামদাস অটওয়ালের দলের সদস্য।

whatsapp logo