whatsapp channel

Urfi Javed: ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে উরফি জাভেদ!

কিছুদিন আগেই ‘ডার্টি’ ব্রালেটের কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন উরফি জাভেদ (Urfi Javed)। কিন্তু তা যে কোনো ইঙ্গিত ছিল, বুঝতে পারেননি কেউই। এবার রহস্যের উপর থেকে উঠল পর্দা। ‘ডার্টি’ ম্যাগাজিনের…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই ‘ডার্টি’ ব্রালেটের কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন উরফি জাভেদ (Urfi Javed)। কিন্তু তা যে কোনো ইঙ্গিত ছিল, বুঝতে পারেননি কেউই। এবার রহস্যের উপর থেকে উঠল পর্দা। ‘ডার্টি’ ম্যাগাজিনের জন্য ফটোশুট করলেন উরফি। তাঁকে যত্ন নিয়ে সাজালেন ফ্যাশন ডিজাইনার আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দেখা গেল, উরফির আই ব্রো ব্লিচ করা হয়েছে। এর আগে আই ব্রো ব্লিচ করার কথা বললেও তার কারণ রহস্যাবৃত রেখেছিলেন উরফি।

ছবিগুলিতে গোলাপি রঙে রাঙানো হয়েছে উরফির চুল। চোখে ব্যবহার করা হয়েছে কালো কাজল ও লাইনার। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। একটি ছবিতে উরফির স্তন আবৃত রয়েছে দুটি সোনালি ধাতব আবরণ দিয়ে। হাতে রয়েছে সোনালি রয়েছে সোনালি রঙের স্পাইরাল ব্রেসলেট, গলায় সোনালি শিকলের মতো নেকপিস। কানে সোনালি ইয়ারিং। গোলাপি চুলে পনিটেল বেঁধে তা সামনে আনা হয়েছে। কখনও চুল খোলা রেখে উরফির গায়ে জড়ানো হয়েছে মেটালিক পাড়ের আইভরি হোয়াইট রঙের শাড়ি। কখনও তাঁর পরনে রয়েছে এমব্রয়ডারি করা ফুলস্লিভ সুইমসুটের মতো পোশাক। তার পিঠে লাগোয়া সোনালি সিকুইনড ডানা। কখনও উরফিকে পরানো হয়েছে ওয়ান পিস ড্রেস যা দেখে সহজেই মনে পড়ে যায় বিলুপ্ত প্রায় রেড ইন্ডিয়ানদের পোশাকের কথা। কখনও ‘ডার্টি’ লেখা অফ শোল্ডার নীল গাউনে সেজেছেন উরফি। কখনও বা তাঁর পরনে রয়েছে উপজাতির মানুষের মুখ আঁকা কমলা রঙের পোশাক।

ছবিগুলি নিজে শেয়ার করে আনাইতা লিখেছেন, ফ্যাশনের প্রতি উরফির ভালোবাসা তাঁকে আকর্ষণ করেছে। তিনি কষ্ট পেয়েছেন উরফির মতো একটি মেয়ের জন্য যখন ফ্যাশন ডিজাইনাররা পোশাক তৈরি করতে চাননি। কিন্তু উরফি হারেননি। তিনি নিজেই নিজের পোশাক ডিজাইন করেছেন তা যেমনই হোক। আনাইতা কথা দিয়েছেন উরফিকে, এমনও একদিন আসবে যেদিন প্রায় সব ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে তাঁকে দেখা যাবে।

‘ডার্টি’ ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য উরফির পোশাক ডিজাইন করেছেন আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), অনামিকা খান্না (Anamika Khanna), রাহুল মিশ্র (Rahul Mishra), অক্ষত বনসল(Akshat Bansal), সুহানি পারেখ (Suhani Parekh) এবং ‘অলমোস্ট গডস’ ব্র্যান্ড।

whatsapp logo