Hoop PlusTollywood

Jeet: সিনেমা হলের মালিকদের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিলেন সুপারস্টার জিৎ

সম্প্রতি খবর হয়, সিনেমা হলগুলো খোলা হবে। এটা সিনেমা প্রেমীদের জন্য সুখবর বটে। যদিও আজকাল মানুষ সিনেমা বাড়িতে থাকা ইন্টারনেট কানেকশনের মধ্যেই দেখে নিচ্ছে। কিন্তু, এরপরেও কিছু মানুষ আছেন যারা সিনেমা হল বেশি পছন্দ করেন। অমন জাইন্ট স্ক্রিন, চারিদিক অন্ধকার, খাবার পছন্দমত, গমগম করছে সিনেমার সাউন্ড, আর পাশে যদি প্রিয় মানুষ বা বন্ধুরা থাকে তাহলে তো কথাই নেই।

সরকারের তরফ থেকে সব কিছু ভেবেই সিনেমা হল খোলার বন্দোবস্ত করা হয়। কিন্তু, কোন সিনেমা দেখবেন হল কোম্পানির মালিকরা? ব্যবসার মুখ দেখলেও সেই ভাড়ার ঘর তাদের শূন্য। হাতে কোনো সিনেমা নেই। এছাড়াও সিনেমা চালাতে গেলে কিছু অর্থের প্রয়োজন।

ঠিক এই সময় দেবদূতের মতন এগিয়ে এলেন অভিনেতা তথা প্রযোজক জিৎ। তিনি এদিন স্পষ্ট করে বলেন যে তার প্রযোজনা সংস্থা থেকে যেই সিনেমা মুক্তি পেয়েছে সেই সিনেমা যদি চালানো হয় তবে তার জন্য কোনো টাকা ধার্য করা হবে না। অর্থাৎ সিনেমা হলের মালিকরা জিৎ এর প্রযোজনা সংস্থার সিনেমা ফ্রিতে চালাতে পারবেন তাদের হলে। অর্থাৎ দর্শকরা দেখতে পাবেন – বাজি, প্যান্থার হিন্দুস্থান মেরি জান, অসুর, শেষ থেকে শুরু,ইন্সপেক্টর নটি কে,সুলতান, বস ২।

এদিন জিৎ আনন্দলোকে জানিয়েছেন, “এই কঠিন অবস্থায় কাউকে এগিয়ে আসতেই হত। আমরা সিনেমায় বিশ্বাস করি। তাই সারাক্ষণ ধরে মাথায় এটাই চলছে যে কীভাবে এই পরিস্থিতি অতিক্রম করে আবার বাংলা সিনেমার সুদিনে ফেরা যায়। আমার বিশ্বাস, আমরা আবার সুসময়ে ফিরব এবং সিনেমা ও ওটিটি একসঙ্গে এগজিস্ট করবে।’’

Related Articles