Advertisements

Ritabhari Chakraborty: নেটের পোশাকে দৃশ্যমান অন্তর্বাস,‌ ঋতাভরীর হট লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

অসুস্থতা কাটিয়ে 2022 সালে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) যেন নিজেকে নতুন রূপে মেলে ধরছেন। প্রায়ই নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন তিনি। এর আগেও কালো রঙের নেটের ব্রালেট ও লেপার্ড প্রিন্টেড ফারের গরম পোশাকে মোহময়ী ছবি শেয়ার করে ঋতাভরী নিজেকে ‘বাঘিনী’ আখ্যায়িত করেছিলেন। এবার আবারও সিডাক্টিভ লুকে নজর কাড়লেন ঋতাভরী।

সম্প্রতি ঋতাভরী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। এই রিলে ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের নেটের ট্রান্সপারেন্ট পোশাক। মোহিনী দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকাচ্ছেন তিনি। পোশাকের ভিতর দিয়ে বোঝা যাচ্ছে অন্তর্বাসের স্ট্র‍্যাপ। খোলা বার্গান্ডি চুল হাওয়ায় উড়ছে। একটি সোফায় বসে ভিডিওটি তৈরি করেছেন ঋতাভরী। ভিডিওটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, স্বপ্নেরও বিভিন্ন রঙ হয়। রিলটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের প্রশংসা বার্তায় ভরে গিয়েছে ঋতাভরীর কমেন্ট বক্স।

ঋতাভরী কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার একদা জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র নায়িকা ললিতার চরিত্রে। পরবর্তীকালে অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রযোজিত হিন্দি ফিল্ম ‘পরী’-তে এক নার্সের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ফিল্মে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন ঋতাভরী। তবে এরপর তাঁর দুটি অস্ত্রোপচার হয়। ফলে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হয়েছিল।

গত বছর পুজোর সময় ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেয়েছে। এছাড়াও অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে একটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-এর সঙ্গেও একটি বিজ্ঞাপন করেছেন ঋতাভরী। এগুলি ছাড়াও তিনি শালিমার কোকোনাট হেয়ার অয়েলের নিয়মিত বিজ্ঞাপনী মুখ।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow