BollywoodHoop Plus

Akshay Kumar: অক্ষয়ের সঙ্গে প্রিয়াঙ্কার রোম্যান্সে আপত্তি ছিল স্ত্রী টুইঙ্কেলের!

একসাথে অনস্ক্রিন অভিনয় করতে করতে প্রায়শই নায়ক-নায়িকাদের মধ্যে লিঙ্ক-আপের ঘটনা শোনা যায়। তবে তা কতটা সত্য, তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ অনেক সময়ই ফিল্ম হিট করানোর জন্য এই ধরনের গুঞ্জন রটানো হয়। করিনা কাপুর খান (Kareena Kapoor khan) একসময় এই তত্ত্বে বিশ্বাস করতেন। ফলে তিনি নিজেই এই ধরনের গুঞ্জন রটাতেন। তবে অক্ষয় কুমার (Akshay Kumar) ইন্ডাস্ট্রিতে একটি বিশেষ সময় জুড়ে প্লে বয় হিসাবে পরিচিত ছিলেন। একাধিক নারীর সাথে সম্পর্ক ছিল তাঁর। পরবর্তীকালে টুইঙ্কল খান্না (Twinkle Khanna)-কে বিয়ে করেন তিনি। কিন্তু বিয়ের পরেও অনেকে বলতে শুরু করেন, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার এই প্রসঙ্গে আলোকপাত করলেন পরিচালক সুনীল দর্শন (Sunil Darshan)।

তিনি জানিয়েছেন, ঘটনার সময়কাল 2004 সাল নাগাদ। 2005 সালে রিলিজ করেছিল ‘বরসাত’। এই ফিল্মে অভিনয় করেছিলেন ববি দেওল (Bobby Deol), করিশ্মা কাপুর (Karishma Kapoor), করিনা কাপুর (Kareena Kapoor khan)। কিন্তু ববির পরিবর্তে অক্ষয়ের অভিনয় করার কথা ছিল এই ফিল্মে। অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কারও। এমনকি একটি গানের দৃশ্য শুট হয়েছিল তাঁদের নিয়ে। সেই সময় এই জুটি ছিল হিট। একটি সাক্ষাৎকারে সুনীল জানিয়েছেন, অক্ষয় ও প্রিয়াঙ্কার জুটি তাঁদের দারুণ লাগত। অনস্ক্রিন রসায়নও ছিল যথেষ্ট ভালো। গানটির শুটিং সেনশুয়াস হলেও ভালগার ছিল না। এই গানের দৃশ্যের শুটিংয়ের পর প্রিয়াঙ্কা ওয়ার্ল্ড ট‍্যুরে গিয়েছিলেন। কিন্তু এরপরেই এই ফিল্ম থেকে সরে দাঁড়িয়েছিলেন অক্ষয়। তাঁর পরিবর্তে আসেন ববি।

সুনীল সেই সময় কিছু জানতে না পারলেও পরবর্তীকালে এই ঘটনার কারণ তাঁর কানে আসে। তিনি বলেন, টুইঙ্কলের সমস্যা ছিল অক্ষয়ের সাথে প্রিয়াঙ্কার জুটি নিয়ে। সুনীল মনে করেন, বিনোদন জগতের পেশার মধ্যে রয়েছে সমস্যা। এর ফলে প্রভাবিত হয় ব্যক্তিগত জীবন।

কিন্তু এই ধরনের ঘটনার ফলে পরিচালকরা যথেষ্ট ক্ষতিগ্রস্ত হন বলে জানালেন সুনীল। তবে তা নিয়ে তারকারা ভাবিত নন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo