whatsapp channel

Ahona Dutta: ‘মাকে মুক্তি দিয়েছে নাকি মৃত্যু দিয়েছে’! মেয়ে অহনাকে নিয়ে বিষ্ফোরক মা চাঁদনি

এক সময়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ঝড় তুলেছিলেন মা মেয়ের জুটি। চাঁদনি (Chadni Ganguly) আর অহনার (Ahona Dutta) নাচে মুগ্ধ হয়েছিলেন বিচারক থেকে দর্শকরাও। কিন্তু শোয়ের পরেই বদলে যায় তাঁদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এক সময়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ঝড় তুলেছিলেন মা মেয়ের জুটি। চাঁদনি (Chadni Ganguly) আর অহনার (Ahona Dutta) নাচে মুগ্ধ হয়েছিলেন বিচারক থেকে দর্শকরাও। কিন্তু শোয়ের পরেই বদলে যায় তাঁদের জীবন। দূরত্ব বাড়ে মা মেয়ের মধ্যে। অহনার জীবনে প্রেমিক দীপঙ্কর রায়ের প্রবেশের পরেই মা মেয়ের সম্পর্কে ফাটল ধরে। সম্প্রতি নিজেদের সম্পর্কের এক বছর পূর্ণ করেছেন অহনা এবং দীপঙ্কর। এদিন এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, মাকে মুক্ত করে দিয়েছেন তিনি। এবার পালটা মুখ খুললেন মা চাঁদনি গঙ্গোপাধ্যায়।

Advertisements

ডান্স বাংলা ডান্সের পরেই ‘অনুরাগের ছোঁয়া’র হাত ধরে অভিনয়ে পা রাখেন অহনা দত্ত। বর্তমানে ‘মিশকা’ চরিত্রে গোটা বাংলার দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এই সিরিয়ালের সেটেই তাঁর আলাপ মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে। তাঁর সঙ্গে সম্প্রতি সম্পর্কের এক বছর পূর্ণ করলেন অহনা। এদিন এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, মাকে মুক্ত করে দিয়েছেন তিনি। এমন জীবনই হয়তো চেয়েছিলেন তাঁর মা। বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর মাকে আনন্দে দেখে খুশি অহনাও।

Advertisements

Ahona Dutta: 'মাকে মুক্তি দিয়েছে নাকি মৃত্যু দিয়েছে'! মেয়ে অহনাকে নিয়ে বিষ্ফোরক মা চাঁদনি

Advertisements

অহনার এই মন্তব্য নজরে পড়েছে চাঁদনিরও। পরের দিনই মুখ খুললেন তিনিও। কার্যত বিষ্ফোরণ ঘটিয়ে চাঁদনি বলেন, মাকে মুক্তি দিয়েছে নাকি মৃত্যু দিয়েছে! ২০১২ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁর। মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। চাঁদনি বলেন, তাঁর বাবা মা অহনার জন্য নিজেদের ব্যবসাও বিক্রি করে দিয়েছিলেন। আর এখন মেয়ে কিনা বলছে, তিনি বন্ধুদের সঙ্গে সময় কাটাতে চাইতেন!

Advertisements

Ahona Dutta: 'মাকে মুক্তি দিয়েছে নাকি মৃত্যু দিয়েছে'! মেয়ে অহনাকে নিয়ে বিষ্ফোরক মা চাঁদনি

তিনি আরো বলেন, অহনাকে বড় করাই তাঁর স্বপ্ন ছিল। মৃত্যুর আগেই মরতে চান না তিনি। তাঁর ছোটবেলার বন্ধুদের জন্য তিনি বেঁচে আছেন। এখানেই না থেমে তিনি আরো বলেন, জানুয়ারি মাস থেকেই তিনি বিশ্বাস করেন যে তাঁর কোনো মেয়ে নেই। অহনার এই সম্পর্কটা মেনে নিতে পারেননি তাঁর মা। প্রেমিকের জন্য বাড়ি ছেড়েছেন অভিনেত্রী। এখন তাঁরা আলাদা থাকেন। তবে অহনা জানান প্রেমিক দীপঙ্করের বাড়ির লোকেরা তাঁকে আপন করে নিয়েছেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই