whatsapp channel

সুশান্তের লেখা গোপন চিঠি তুলে ধরলেন দিদি শ্বেতা, আবেগে ভাসছেন সুশান্ত অনুরাগীরা

বিষ বছরে একগলা বিষ পান করেই এই দুনিয়া ছেড়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেদিন ছিল ১৪ ই জুন। নিজের ঘরে এবং নিজের বিছানায় তাঁর নিথর দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। তাঁর…

Avatar

HoopHaap Digital Media

বিষ বছরে একগলা বিষ পান করেই এই দুনিয়া ছেড়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেদিন ছিল ১৪ ই জুন। নিজের ঘরে এবং নিজের বিছানায় তাঁর নিথর দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। তাঁর মৃত্যুর কারণ খুঁজতে গিয়ে আরব সাগরে বড় বড় ঢেউ আছড়ে পড়েছিল। অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের পরোক্ষ অবিচার উঠে এসেছিল সেইসময়। নেপটিজম ইস্যু সহ এই জল গড়িয়েছিল নিষিদ্ধ মাদক ও টাকা তছরুপ কান্ড নিয়ে। বহু তাবড় তাবড় মানুষের নাম এই অকাঙ্খিত মৃত্যুর সঙ্গে জড়িয়ে যায়। কাঠগড়ায় উঠতে হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিককে।

এখনও সুশান্তের অনুরাগীরা মৃত্যুর আসল কারণ জানতে পারেনি। যদিও তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলেই চালিয়ে দিয়েছে ভিসেরা রিপোর্ট। সুশান্তের অনুরাগীরা যতটা আবেগ ও উৎসাহ নিয়ে এগিয়ে এসেছিল আজ ততটাই পিছিয়ে পড়েছে তাঁদের প্রতিবাদ। ২৮ দিন মুম্বইয়ের বাইকুল্লা জেলে থেকে ছাড়া পেয়েছেন মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই। হয়তো সিনেমাতেও ফিরবেন রিয়া। কিন্তু সুশান্তের মৃত্যুর কারণ আজও অধরা।

এদিকে ভাই সুশান্তের কথা স্মরণ করে তারই লেখা পুরনো চিঠি সামনে আনলেন দিদি শ্বেতা সিং। এদিন সুশান্তের হাতে লেখা চিঠি সবার সামনে তুলে আনেন দিদি শ্বেতা সিং কীর্তি। নিজের জীবনের ৩০ বছরের ইচ্ছেগুলো তুলে ধরেছেন প্রয়াত সুশান্ত। জীবনে যে ভুল খেলা চয়ন করেছিলেন তা উল্লেখ করেছিলেন সুশান্ত সেই চিঠিতে। এখন সেই চিঠি সকলের সামনে উন্মুক্ত। আবেগে ভাসছেন সুশান্তের অনুরাগীরা।

Avatar