Hoop PlusBollywoodHoop Sports

গর্ভবতী হওয়ার পরই অনুষ্কাকে কি প্রতিশ্রুতি দিয়েছিলেন বিরাট!

Advertisements

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র বিয়ে মনে করিয়ে দিয়েছিল টাইগার পতৌদি (Tiger Pataudi) ও শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-এর তারকাখচিত বিয়েকে। এই বিয়ে ছিল ক্রিকেটের সাথে ফিল্মের গাঁটছড়া। বিরাট ও অনুষ্কার রাজকীয় বিয়ে অনুষ্ঠিত হয়েছিল ইটালিতে। পরবর্তীকালে তাঁদের রিসেপশন অনুষ্ঠিত হয়েছিল মুম্বইয়ে। 2021 সালে জন্ম হয়েছিল বিরাট ও অনুষ্কার কন্যাসন্তান ভামিকা (Bhamika)-র। বর্তমানে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন অনুষ্কা। কিন্তু এখনও অবধি তাঁরা এই খবর সুনিশ্চিত করেননি। তবে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে অনুষ্কার বেবিবাম্প। এর মধ্যেই জরুরী ম্যাচ ছেড়ে বিরাট ফিরে এসেছেন ভারতে। শোনা যাচ্ছে, ফ্যামিলি এমার্জেন্সির কারণে ভারতে ফিরেছেন তিনি।

প্রকৃতপক্ষে, বিরাট তাঁর স্ত্রীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ। অনুষ্কা প্রথমবার সন্তান ধারণের সময় তাঁকে কথা দিয়েছিলেন বিরাট। একটি সাক্ষাৎকারে নিজেই তা জানিয়েছেন তিনি। বিরাট জানিয়েছেন, তিনি বাবা হিসাবে সন্তানের জীবনের প্রতিটি ধাপের সাক্ষী থাকতে চান। বিরাট এই সিদ্ধান্তের কারণ না জানালেও সহজেই অনুমান করে নেওয়া যায় তা। খুব অল্প বয়সে পিতৃহারা হয়েছিলেন বিরাট। একসময় তাঁর বাবার সাথে মাঠে আসতেন তিনি। বাবার উৎসাহেই বিরাটের ক্রিকেট প্রশিক্ষণ শুরু হয়েছিল। কিন্তু তাঁর জীবনের গুরুত্বপূর্ণ ম্যাচের দিন বিরাটের বাবা প্রয়াত হন। ভেঙে পড়েছিলেন পিতৃহারা পুত্র। তাঁকে সাহস যুগিয়েছিলেন ক্রিকেট কোচ। হয়তো সেদিনের ঘটনা আজও ভাবায় বিরাটকে। এই কারণেই সন্তানের বেড়ে ওঠার সাক্ষী থাকতে চান তিনি।

বিরাট অনুষ্কাকে কথা দিয়েছিলেন, তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের প্রতিটি পদক্ষেপে সাথে থাকবেন বিরাট। প্রতিশ্রুতিবদ্ধ বিরাট অনুষ্কাকে চিকিৎসকের কাছে নিয়ম করে চেকআপে নিয়ে যান। এমনকি মধ্যরাতে পূরণ করেন তাঁর ‘ক্রেভিংস’। কখনও অনুষ্কাকে একা ছাড়েন না বিরাট।

তবে এখনও অবধি জানা যায়নি, কোন ফ্যামিলি এমার্জেন্সির কারণে ভারতে এসেছিলেন কোহলি। কিন্তু টিনসেল টাউন প্রতীক্ষা করছে ভামিকার খেলার সাথীর।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)