whatsapp channel

Koel Mallick: পুজোর রাতে পরিপাটি সেজে কোথায় চললেন কোয়েল মল্লিক!

পুজো শুরু হয়ে গিয়েছে।বাতাসে বাতাসে আনন্দের ঢেউ। করোনা মহামারির পর মানুষ আবার মেতেছে শারদীয়ার আগমনী উৎসবে। যদিও, হওয়া অফিস জানিয়েছে নিম্নচাপের জেরে বৃষ্টি হবে, তাই অনেকেই আগেভাগে ঠাকুর দেখে নিচ্ছে।…

Avatar

Susmita Kundu

পুজো শুরু হয়ে গিয়েছে।বাতাসে বাতাসে আনন্দের ঢেউ। করোনা মহামারির পর মানুষ আবার মেতেছে শারদীয়ার আগমনী উৎসবে। যদিও, হওয়া অফিস জানিয়েছে নিম্নচাপের জেরে বৃষ্টি হবে, তাই অনেকেই আগেভাগে ঠাকুর দেখে নিচ্ছে। যাতে বৃষ্টির হাত থেকেও বাঁচা যায় আবার নতুন নতুন সাজে ঠাকুর দেখাও বৃথা না যায়। কিন্তু, যদি আপনি ঘরেই থাকেন তাহলে দেখে নিতে পারেন ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র লেটেস্ট শো।

আগামী শনি ও রবিবার অর্থাৎ ষষ্ঠী ও সপ্তমীর রাতে চোখ রাখুন স্টার জলসার পর্দায়। দেখতে থাকুন Dance Dance junior season 3. শনি ও রবিবার এই মঞ্চ সেজে উঠবে পুজোর আনন্দে। একেবারে চাঁদের হাট নিয়ে আলোকিত হবে নাচের মঞ্চ।

ইতিমধ্যে বহুবার দেখানো হয়েছে এই নাচের রিয়্যালিটি শোয়ের নতুন প্রোমো, যেখানে একটাই কথা বলা হচ্ছে “দুর্গা পুজোর আনন্দ হবে ওয়ান লেভেল আপ।” সুতরাং দুর্দান্ত কিছু হতে চলেছেই চলেছে। তাহলে কী আছে এই স্পেশ্যাল এপিসোডে?

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েল মল্লিক যদি আপনার ফেভারিট হয়ে থাকে বা দেব কোয়েলের জুটি যদি আপনার অত্যন্ত পছন্দের জুটি হয়ে থাকে তবে এই দুইদিনের এপিসোড আপনার মন ভরিয়ে দেবে। কারণ,বিশেষ এই দুই দিনে নিমন্ত্রিত থাকছেন হ্যান্ডসাম যীশু সেনগুপ্ত ও টলি কুইন কোয়েল মল্লিক! নাচ, খাওয়া দাওয়া, আড্ডা, খুনসুটিতে ভরে উঠবে স্টেজ। আর দেরি নয়, মাত্র এক দিনের অপেক্ষা, মেতে উঠুন ড্যান্সের ধামাকাদার এপিসোডের সঙ্গে।