Advertisements

নিখিলের বুকে হাত দিয়ে ঘনিষ্ঠ পোজ সৌরসেনীর, নুসরতকে ভুলে শুরু নতুন অধ্যায়!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে তাঁর অধ্যায়ের সমাপ্তি ঘটেছে অনেক আগেই। বিবাহ বিচ্ছিন্ন নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তখন একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছিল। কিন্তু বরাবরই মুখ বন্ধই রেখেছিলেন নিখিল। তাঁর সঙ্গে নাম জড়ানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)। টলিউডের এই সুন্দরী নায়িকার সঙ্গে নিখিলের প্রেম চর্চা চলছে বেশ অনেক দিন ধরেই। বিগত প্রায় দু বছর ধরে তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু মুখে একটানা কুলুপ এঁটে রেখে দিয়েছিলেন নিখিল সৌরসেনী। অবশেষে দুজনের ঘনিষ্ঠতার ইঙ্গিত দিলেন নিখিল নিজেই।

শনিবার, ১৩ এপ্রিল জন্মদিন সৌরসেনীর। সেই উপলক্ষে অভিনেত্রীর সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন নিখিল। দুজনের পরনেই রঙমিলান্তি কালো পোশাক। চোখে সানগ্লাস। নিখিলের বুকে হাত রেখে বেশ ঘনিষ্ঠ হয়ে ছবি তুলেছেন সৌরসেনী। ছবি দেখলেই বোঝা যাচ্ছে, কোনো পাহাড়ি জায়গায় ঘুরতে গিয়ে ছবি তুলেছেন তাঁরা। শুভেচ্ছা জানিয়ে নিখিল লিখেছেন, ‘শুভ জন্মদিন সৌরসেনী’। সঙ্গে ‘২, ৩, ৪, ৫’ সংখ্যাও জুড়ে দিয়েছেন তিনি।

ছবিটি দেখেই দুয়ে দুয়ে চার করতে শুরু করে দিয়েছেন নেটিজেনরা। তবে কি যা রটেছে তা সত্যিই? এর আগেও তাঁদের নিয়ে একাধিক গুঞ্জন শোনা গিয়েছে। নিখিলের পোশাক বিপণনী সংস্থার মুখ হলেন সৌরসেনী। নুসরতের সঙ্গে বিচ্ছেদের পরপরই অভিনেত্রীকে নিজের সংস্থার সঙ্গে যুক্ত করেন নিখিল। শোনা যায়, বারাণসীতে একটি বিজ্ঞাপনী ফটোশুট করতে গিয়েই কাছাকাছি এসেছিলেন তাঁরা। তারপরে তাঁদের একসঙ্গে বিদেশে যাওয়ার গুঞ্জনও ছড়িয়েছিল। শুধু তাই নয়, গত বছরই ইডেনে সৌরসেনীর সঙ্গে খেলা উপভোগ করতে দেখা গিয়েছিল নিখিল কে। এবার এই ছবি গুঞ্জনের আগুনে কার্যত ঘৃতাহুতি দিল।

নিখিলের শুভেচ্ছা পোস্ট

প্রসঙ্গত, খ্যাতনামা ব্যবসায়ী নিখিলের সঙ্গে চুটিয়ে প্রেম করার পরই বিদেশে গিয়ে বিয়ে সেরেছিলেন নুসরত। কিন্তু বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই দুজনের মধ্যে বিবাদ প্রকাশ্যে আসে। এমনকি অভিনেত্রী দাবি করেন, তাঁদের বিয়েটা নাকি বৈধই ছিল না। তাঁদের আইনত বিয়ে হয়নি। দীর্ঘ তর্কবিতর্কের পর বিচ্ছেদ হয় নিখিল নুসরতের।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow