whatsapp channel

ক্যান্সারে ভুগছে সন্তানসম প্রিয় পোষ্য, চিকুর চিকিৎসার জন্য চেন্নাইতে পাড়ি সাংসদ-অভিনেত্রীর

মিমি চক্রবর্তী। অভিনেত্রী সাথে তৃণমূল সাংসদ। হ্যাপিলি সিঙ্গেল অভিনেত্রী। নিজের বাবা মায়ের পর অভিনেত্রীর জীবনে যে দুজন আছে তাদের সবচেয়ে বেশি ভালোবাসে। তারা অবশ্য আমাদের মতো মানুষ নয়। তাঁরা হলেন…

Avatar

HoopHaap Digital Media

মিমি চক্রবর্তী। অভিনেত্রী সাথে তৃণমূল সাংসদ। হ্যাপিলি সিঙ্গেল অভিনেত্রী। নিজের বাবা মায়ের পর অভিনেত্রীর জীবনে যে দুজন আছে তাদের সবচেয়ে বেশি ভালোবাসে। তারা অবশ্য আমাদের মতো মানুষ নয়। তাঁরা হলেন অভিনেত্রীর চার পায়ের সন্তান। অভিনেত্রী নিজের দুই পোষ্যকে নিজের সন্তানের থেকে বেশি ভালোবাসেন। তাঁদের নাম হল চিকু ও ম্যাক্স। এদের মধ্যে আট বছরের চিকু শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েছে। এই আট বছরের ল্যাব্রাডার কঠিন রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছে।  দিন যত যাচ্ছে, এই মারণ ভাইরাস তাঁর শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে।

কিছুদিন আগেই অভিনেত্রী পার্নো মিত্রের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। গোয়াতে বেশ খোশমেজাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর বাড়ি ফিরে এসে অভিনেত্রী জানতে পারে তাঁর বড় ছেলে অসুস্থ। মিমি চক্রবর্তী এরপর বেশ ভেঙে পড়েছেন। অভিনেত্রী তাঁর এই পোষ্যকে শহরের নানান জায়গায় চিকিৎসা করিয়েছেন। এই রোগ ধরা পড়ার পর সকল ডাক্তাররা হাত তুলে দিয়েছেন, এখন আর কোনও সার্জারি করা যাবে না বলে দিয়েছেন। চিকুর চিন্তায় শেষমেশ সোশ্যাল মিডিয়াতে সাহায্য চান মিমি।

তিনি প্রথমেই নিজের প্রাণের চেয়ে প্রিয় চিকুর সাথে ছবি পোস্ট করে লিখেছেন,এই পোস্টটি লেখার সময়ে তাঁর দমবন্ধ হয়ে আসছে। কিন্তু চিকুর জন্য সাহায্য চাইতে এই পোস্ট করতে বাধ্য হয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরো লেখেন, চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে তাঁর সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করে। অভিনেত্রীর এই বেদনাদায়ক পোস্টের পর অভিনেত্রীর পাশে অনেকে এসে দাঁড়িয়েছেন। সেই কারণেই চিকিৎসা করাতে চেন্নাইতে পাড়ি দিয়েছেন মিমি। এই পোস্ট দেখে অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিক্রম, রাজ সকলে সমবেদনা জানান। এমনকি অনুরাগীরাও ভালোবাসা জানান চিকুকে।

বর্তমানে অভিনেত্রী আর চিকুর ঠিকানা চেন্নাইতে। মিমি নিজের টুইটার পোস্ট করে জানিয়েছেন, তাঁর প্রিয় বড় ছেলের চিকুর চিকিৎসা করছেন তামিলনাড়ু মেটারনিটি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স ইউনিভার্সিটিতে। চিকুকে চিকিৎসা করছেন সেই হাসপাতালের ডিরেক্টর ড: এস বালা সুব্রহ্মণ্যম এবং তাঁর টিমের অন্যান্য চিকিৎসকরা। মিমি সকল অনুগামীদের কাছে আবেদন জানিয়েছেন তাঁরা যেন চিকুর জন্য প্রার্থনা করেন। তাঁর আশা, দ্রুত সুস্থ হয়ে উঠবে তাঁর প্রিয় পোষ্য চিকু। অনুরাগীরা ও কমেন্ট করেছেন চিকুর দ্রুত সুস্থতার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media