whatsapp channel

ক্রিসমাসের সকালে দুর্দান্ত নেচে প্রশংসা কুড়োলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর…

Avatar

HoopHaap Digital Media

বাংলার মিষ্টি মেয়ে রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে একের পর এক হিট ছবি একসময় দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফরে ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রচনা।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে অনেক দূরে চলে এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নাং ওয়ান রিয়ালিটি শোয়ের প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

বয়স ৪৬। কিন্তু এখনো এক ফোটাও গ্ল্যামার কমেনি দিদির। দিদির এই গ্ল্যামারের রহস্য হল উচ্ছের জুস, লাউয়ের জুস। তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট অনুসরণ করেন তার জন্য দিদি এত ফিট থাকেন। সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন ধুমধাম করে পালন করেছেন অভিনেত্রী আর তা নিজেই শেয়ার করেছেন।

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। আর আজ ক্রিস্টমাস তী এই দিন একটি বাগানে বসে রিল ভিডিও বানিয়েও ফেললেন। সম্প্রতি দুর্গাপুজোতেও নানান ভিডিও ও ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। এবার অভিনেত্রী চকোলেট বিস্কুট রঙের হুডি সাথে ম্যাচিং করে লিপস্টিক আর চোখে সানগ্লাস পরে সাথে খোলা চুল। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো সলমন খান অভিনীত, “তেরি মেরী মেরি প্রেম কাহিনি” আর ফুড়ফুড়ে মেজাজে আর নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল করলেন বহু পুরুষমন। হিন্দী গানে তুমুল নাচলেন অভিনেত্রী। আর নিমেষে এই রিল ভিডিও ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media