Hoop PlusTollywood

বিয়ের পর গৌরবের প্রথম জন্মদিন কিভাবে পালন করলেন স্ত্রী দেবলীনা!

জন্মদিন মানেই পায়েস হবে, পঞ্চব্যঞ্জন রান্না হবে, আর দারুন দারুন উপহার, সঙ্গে কেক। এই কেক হল নতুন সংযোজন যদিও, কিন্তু, একটা সময় জন্মদিন মানেই ছিল বড়দের আশীর্বাদ, প্রিয়জনের অনেক অনেক আদর, লোভনীয় খাবার, আর এত্ত এত্ত উপহার। সময় পাল্টেছে, তাই জন্মদিন এর অনুষ্ঠানে অনেক পরিবর্তন এসেছে।

সম্প্রতি ছিল উত্তম নাতি গৌরব চট্টোপাধ্যায়ের জন্মদিন। কেক কেটেছেন, এমনকি জামাই ষষ্ঠীর উপহার পেয়েও গিয়েছেন, কিন্তু নতুন বউ দেবলীনার থেকে কি উপহার পেলেন তিনি? নতুন বউয়ের থেকে উপহার পাওয়ার একটা আলাদা আনন্দ থাকে। তারমধ্যে, যদি পছন্দের জিনিস পাওয়া হয় তাহলে সেই আনন্দ দ্বিগুণ হয়ে যায়।

দেবলীনা কুমারের সঙ্গে কিছু মাস আগেই ধূমধাম করে বিয়ে করেন গৌরব। সেই বউ এবার জন্মদিনে দিলেন বরের পছন্দের জিনিস। সেই জিনিসটি হল একটি ফ্যাশনেবল সাইকেল। ভাবছেন শেষে কিনা সাইকেল! সেই আদ্যিকালে মাধ্যমিক পাশ করলে বাবা মেয়েরা ছেলে মেয়েদের সাইকেল দিত। সেই একই উপহার মথুর বাবুকেও!

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এই সাইকেল যেই সেই সাইকেল নয়। বাংলা ও বিদেশী পানীয়র মধ্যে যেমন বিস্তর ফারাক, তেমনই এই সাইকেল আর আদ্যিকালের সাইকেলের মধ্যেও অনেক ফারাক। যারা রেসিং করেন তারা এই সাইকেল চালান। এটির সিট উচুঁতে থাকে। এবং সাইকেলের ধরন, স্টাইল অনেক আলাদা। এমনিতেই গৌরব রোজ সাইকেল নিয়ে বেড়িয়ে যান। একেবারে স্পোর্টস ড্রেসে রেডি হয়ে ফিটনেসের জন্য পাইপাই করে সাইকেল চালান। সাধারণত এই সাইকেলকে স্পোর্টস সাইকেল বলা হয়। এগুলি চালানো একটু কঠিন, কিন্তু একবার চালাতে পারলে এর মজাই আলাদা।

Related Articles