whatsapp channel
Bengali SerialHoop Plus

Mithai: খেলা জমে ক্ষীর, ‘মিঠাই’ ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন টলিউডের এই সুপারস্টার অভিনেতা

টলিউডের প্রথম সারির অভিনেতাদের তালিকায় চোখ রাখলেই চোখে পড়ে অঙ্কুশ হাজরার (Ankush Hazra) নাম। নানা বিতর্কে জড়িয়েছেন বহুবার। তাকে নিয়ে হয়েছে অনেক হাসাহাসি, উঠেছে কটাক্ষের ফুলঝুরি। কিন্তু অভিনয়ের দক্ষতায় তিনি একইভাবে রয়ে গেছে রুপোলি পর্দার নায়কের পরিচয়েই। কিন্তু এবার কি বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় পা রাখতে চলেছেন অভিনেতা? এই প্রশ্নটা উঠছে তার ইনস্টাগ্রাম পোস্ট দেখে। ছোট পর্দার শিল্পীদের সঙ্গে দেখা গেল তাকে বেশ কিছু দৃশ্যে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন টলিউডের এই অভিনেতা। আর সেই ছবিতে জি-বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর শিল্পীদের সঙ্গে একফ্রেমে বন্দি হয়েছেন তিনি। কখনো এই ধারাবাহিকের মূল চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) সঙ্গে নাচতে দেখা গেছে তাকে, কখনো আবার গোটা ‘মিঠাই’ টিমের সুন্দরীদের সঙ্গে একফ্রেমে বন্দি হয়েছেন তিনি। আবার কোনো ছবিতে সৌমিতৃষা ও অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) মাঝে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা গেল তাকে। তাহলে কি টলিউডের এই দুই নায়ক নায়িকাকে দেখা যাবে ধারাবাহিকের পর্দায়? পোস্টের কমেন্ট বক্সে কৌতূহলী হয়ে প্রশ্ন করেছেন তার অনেক অনুরাগী।

যদিও বিষয়টা সেরকম নয়। আসন্ন বাংলা ওয়েবসিরিজ ‘শিকারপুর’-এ অভিনয় করছেন টলিউডের এই দুই শিল্পী। আর সেই ওয়েবসিরিজের প্রচারেই ‘মিঠাই’-এর সেটে উপস্থিত হয়েছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী সন্দীপ্তা সেন। দুজনেই এই ধারাবাহিকের শিল্পীদের সঙ্গে পার্টিতে যোগ দিয়েছেন। আর এই এপিসোড টিভি পর্দায় দেখা যাবে আগামী ৫ ই জানুয়ারি। আর সেখানেই দর্শকদের আসন্ন এই সিরিজ দেখার অনুরোধ করবেন তারা।

প্রসঙ্গত, আগামী ৬ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে বাংলা ওয়েবসিরিজ ‘শিকারপুর’। এই সিরিজে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা, সন্দীপ্তা সেন, কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly), দেবাশিস মন্ডল (Debashish Mondal), দেবেশ রায়চৌধুরী (Debesh Roychowdhury), কোরক সামন্ত (Korok Shamantya), সায়ন ঘোষ (Shayan Ghosh) সহ একগুচ্ছ শিল্পী। নির্ঝর মিত্র পরিচালিত সিরিজের মুখ্যভূমিকায় থাকছেন অঙ্কুশ।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা