whatsapp channel

ফের সন্তানের বাবা হতে চলেছেন শাহিদ কাপুর! মুখ খুললেন অভিনেতার স্ত্রী

পুরনো প্রেম, লিপলক স্ক্যান্ডাল সব ভুলে মীরা রাজপুতকে বিয়ে করেন বলিউডের অন্যতম চকলেট বয় শাহিদ কাপুর। ২০১৫ তে বেশ ধূমধাম করেই বিয়ে করেন শাহিদ। এরপর একটুও দেরি না করে ২০১৬…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পুরনো প্রেম, লিপলক স্ক্যান্ডাল সব ভুলে মীরা রাজপুতকে বিয়ে করেন বলিউডের অন্যতম চকলেট বয় শাহিদ কাপুর। ২০১৫ তে বেশ ধূমধাম করেই বিয়ে করেন শাহিদ। এরপর একটুও দেরি না করে ২০১৬ তেই ঘরে আসে মিশা কাপুর। ফুটফুটে কন্যা সন্তানের পর আবার ঘরে আসে জৈন কাপুর।

Advertisements

২০০৬ এ শাহিদ-করিনার ব্রেক আপের পর টানা পাঁচ বছর প্রেম করেন করিনা সাইফের সঙ্গে। শেষে ২০১২ তে বিয়ে। তখনও শাহিদ ব্যাচেলর। কিন্তু আর করিনামুখো হননি। শেষে নতুন দিল্লির এক ছাত্রী মীরা রাজপুতকে বিয়ে করেন তিনি।

Advertisements

এখন ২০২০। এই বছর অনেকের ঘরেই নতুন সদস্য আসার শুভ সুচনা হয়ে গেছে। বলিউডে অনেকের ঘরে এসেছে বংশের প্রদীপ, কেউ আবার ২০২১ এ নতুন সংবাদ দেবেন। ঠিক এরই মধ্যে একজন মীরা রাজপুতকে প্রশ্ন করেন পরবর্তী সন্তানের জন্য। সেই অনুরাগীর প্রশ্ন ছিল – শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত কি আবারও অন্তঃসত্ত্বা?

Advertisements

উত্তর শুনলে আপনিও অবাক হবেন………………………না। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ বলে একটি নতুন অধ্যায় শুরু করেন মীরা রাজপুত। সেখানে একজন অনুরাগী প্রশ্ন এমন প্রশ্ন করলে মীরা উত্তর দেন- ‘না’। এই না বলার পাশাপাশি একটি বড় ইমোজিও দিতে দেখা যায় মীরাকে। মা হওয়ার পাশাপাশি মীরাকে জিজ্ঞাসা করা হয়, ভবিষ্যতে অভিনয়ে আসার তাঁর কোনও ইচ্ছা আছে নাকি তাঁর? এই ব্যপারেও একই উত্তর দিয়েছেন তিনি, একদম – ‘না’। ভবিষ্যতে অভিনয়ে আসার তাঁর কোনও ইচ্ছা নাকি তাঁর এই মুহূর্তে নেই।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar