Hoop PlusTollywood

Ranjit-Koel: ভিজে গেলেন রঞ্জিত মল্লিক, ফের বাবার সঙ্গে খুনসুটি শুরু কোয়েলের, ভাইরাল ভিডিও

মেয়েরা বরাবরই তার বাবার কাছে রাজকন্যা হয়ে থাকে। বাবা মেয়ের যেই মিষ্টি আদরের সম্পর্ক তৈরি হয় জন্মলগ্ন থেকে তা শ্বশুর ঘর যাওয়ার পরেও শেষ হয় না। যাদের ঘরে কন্যা সন্তান আছে তারা জানেন লক্ষ্মীরূপী কন্যা যেন স্বর্ণের অলঙ্কারের থেকেও মূল্যবান। মেয়ে সন্তান যে অমূল্য রতন তা একমাত্র সেই পিতাই বোঝেন যিনি পুত্র সন্তানের আগে থেকেই কন্যা কামনা করেন বা পুত্রের পরেও কন্যা কামনা করেন। যাইহোক, এমনই সুন্দর মিষ্টি রসায়ন নিয়ে হাজির হয়েছেন রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিক।

আগামী মাসে মুক্তি পেতে চলেছে পরিচালক শৌভিক কুণ্ডু ও প্রযোজক জিৎ মদনানি’র নতুন ছবি ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) । ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে এটি বাবা-মেয়ের গল্প। আজ, অর্থাৎ ২৭ মে মুক্তি পেয়েছে এই ছবির টাইটেল ট্র্যাক, এবং সিনেমাটি মুক্তি পাবে আগামী মাসে, অর্থাৎ ১৭ ই জুন ২০২২. এই ছবিতে ‘রানি রাসমণি’ থুড়ি দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) প্রথমবার বুম্বাদার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। গল্পে দিতিপ্রিয়া মেয়ে ও প্রসেনজিৎ একজন বয়স্ক বাবা। এই দুজন ছাড়াও অভিনয় করেছেন সৃজিত-পত্নী মিথিলা, রাহুল দেব বোস, সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ ও সত্যম ভট্টাচার্য।

ইতিমধ্যে, অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও কোয়েল মল্লিক (Koel Mallick) বেশ কিছু মজাদার ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় ‘আয় খুকু আয়’ এর সৌজন্যে। যেমন, কখনো রঞ্জিত মল্লিক মেয়েকে লুকিয়ে মিষ্টি খাচ্ছেন, এদিকে মেয়ে পিছন থেকে ধরে ফেলে আর প্লেট নিয়ে চলে যায়। সেরকমই আরেকটি খুনসুটির ভিডিও দেখা গেছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে কোয়েল গাছে জল দিচ্ছেন। রঞ্জিত মল্লিক পাশে গিয়ে দাঁড়ালো বাবার গায়েও জল ছিটিয়ে দিন কোয়েল। ব্যাস, রঞ্জিত মল্লিক পুরো ভিজে একসা। এরকমই দুষ্টু মিষ্টি ভিডিওর পিছনে চলছে ‘আয় খুকু আয়’ ছবির টাইটেল ট্র্যাক।

অভিনেতা তথা প্রযোজক জিৎ মদনানি’র অফিসিয়াল পেজ থেকে রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিকের মিষ্টি ভিডিওটি পোস্ট করা হয়েছে। ক্যাপশনে জিৎ প্রশ্ন ছুঁড়েছেন তার দর্শকদের কাছে, “মেয়েরা তো দুষ্টুমি করবেই বাবাদের সাথে! কি? একমত?”

whatsapp logo