whatsapp channel

Aalta Phoring: ফুলশয্যার পরপরই অন্তঃসত্ত্বা ফড়িং, ব্যাঙ্কবাবু নাকি অর্জুন সন্তানের বাবা কে!

গত বছরের শেষেই সমাপ্তি টানা হয়েছে একাধিক ধারাবাহিকে। নতুন বছরের আগেই বাংলা টিভি পর্দায় শুরু হয়েছে একাধিক মেগা সিরিয়াল। অনেক ধারাবাহিক শেষ করা হয়েছে মাঝপথেই। এর একটাই কারণ, তলানিতে যেতে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

গত বছরের শেষেই সমাপ্তি টানা হয়েছে একাধিক ধারাবাহিকে। নতুন বছরের আগেই বাংলা টিভি পর্দায় শুরু হয়েছে একাধিক মেগা সিরিয়াল। অনেক ধারাবাহিক শেষ করা হয়েছে মাঝপথেই। এর একটাই কারণ, তলানিতে যেতে থাকা টিআরপি। তাই পুরানো ধারাবাহিকদের বাঁচিয়ে রাখতে নির্মাতাদের এখন একটাই ভরসা, সেটি হল গল্পের মধ্যে টুইস্ট। গল্পে নতুন মোড় নিয়ে এলেই বাজিমাত। তরতরিয়ে বৃদ্ধি পায় টিআরপি। এবার সেই পথেই হাঁটলেন ‘আলতা ফড়িং’-এর নির্মাতারা। ধারাবাহিকের রসদ জোগাতে এবার নতুন মোড় এল গল্পে।

সম্প্রতি স্টার জলসার এই ধারাবাহিকে বেশ কিছু আকর্ষণীয় ঘটনা ঘটেছে। একদিকে যেমন ফড়িংয়ের ব্যাংক বাবু নিজেই আত্মসমর্পণ করে ধরা দিয়েছেন পুলিশের হাতে, অন্যদিকে চলছে ফড়িংয়ের নতুন বিয়ের রেশ। সব মিলিয়ে এমনিতেই জমজমাট এই ধারাবাহিকের গল্প। আর এই আকর্ষণ বজায় রাখতে নতুন টুইস্ট এল গল্পে। সন্তানসম্ভবা হয়ে পড়ল ফড়িং। আর তাতেই বাজিমাত করল ধারাবাহিকটি। কারণ এই নিয়ে চর্চার শেষ নেই দর্শকমহলে।

ফড়িংয়ের সন্তানসম্ভবা হয়ে পড়ার পরেই নানা প্রশ্নে মশগুল দর্শকরা। আর সবথেকে বড় প্রশ্ন হল ফড়িংয়ের এই বাচ্চার বাবা আসলে কে? এই নিয়ে তুমুল চর্চা চলছে। এই সন্তান আসলে কার, সেই নিয়ে নানা সম্ভাবনার তত্বও তুলে ধরছেন অনেকে। কারো মতে এই সন্তানের আসল বাবা হলেন ফড়িংয়ের ব্যাংক বাবু ওরফে অভ্ৰদ্বীপ। কিন্তু সে কিভাবে সম্ভব? দীর্ঘদিন তো তাদের মধ্যে সম্পর্কই নেই, এমনটাই দেখানো হচ্ছে গল্পে। তাহলে কি অর্জুনের সন্তান ফড়িংয়ের গর্ভে? যদিও সেকথা মানতে নারাজ অনেকেই। কারো মতে, এটাই হল বাংলা ধারাবাহিকের সায়েন্স।

বর্তমানে এই বিতর্কের মাঝেই এগিয়ে যাচ্ছে ‘আলতা ফড়িং’-এর একের পর এক এপিসোড। নির্মাতারাও গল্পকে সেভাবেই বাঁধছেন যাতে এই রহস্য বজায় থাকে। এতে দর্শকদের মধ্যে যেমন বাড়ছে কৌতূহল, তেমনই পাল্লা দিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপিও। আগামী এপিসোডেই হয়তো এর উত্তর মিলবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা