Hoop PlusTollywood

Saurav-Madhumita: মধুমিতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সৌরভ দাস

কিছুদিন ধরে টলিপাড়া সৌরভ এবং মধুমিতার সম্পর্কের গুঞ্জন নিয়ে উত্তাল। প্রাক্তন স্বামী সৌরভ চক্রবর্তীকে ডিভোর্সের পর একাধিক বিতর্কে জড়াতে দেখা গেছে মধুমিতাকে। যখন টলিউডের অন্দরে মধুমিতা এবং সৌরভের গুঞ্জন নিয়ে কথা শুরু হয় তখন মধুমিতা নাম না করে সৌরভকে আক্রমণ করে বলেন যে সৌরভ তার পায়ের নখের যোগ্য নয়। সৌরভ নাকি তার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতেন। ইন্ডাস্ট্রিতে তিনি অনেক অধ্যাবসায়ের এই জায়গায় এসে পৌঁছেছেন। তাই তিনি কোনভাবে চান না নিজের ইমেজে দাগ লাগুক।

অবশেষে অভিনেতা সৌরভ দাস এই বিষয়ে মুখ খুললেন। মুখ খুলে তিনি বিস্ফোরক ভাবে আক্রমণ করলেন মধুমিতাকে। একটি সংবাদ মাধ্যমে তিনি এই বিষয়ে কলম ধরে তার মনের কথা লিখে যান। তিনি সেখানে বলেন যে গত কয়েকদিন ধরে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজারেরও বেশি লেখা হয়েছে। যেগুলোর অধিকাংশই নেতিবাচক। এত এত মানুষের ভিড়ে তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জমি শক্ত করতে এসেছেন। তিনি সন্দেহ প্রকাশ করেছেন কোন মানুষ যদি উন্নতি করতে থাকে তাহলে কি তার সঙ্গে এরকমটা হওয়া স্বাভাবিক?

তিনি সরাসরি জানান যে মধুমিতার সঙ্গে তার কোনদিনও কোন সম্পর্ক ছিল না। দুজনেরই কেরিয়ারে একসঙ্গে একটি মাত্র কাজ যেটি হল মৈনাক ভৌমিকের পরিচালনায় চিনি। ইন্ডাস্ট্রিতে মধুমিতা তার অন্যান্য সহকর্মীর মত একজন সহকর্মী খুব বড়জোর হলে বন্ধু। এর বাইরে তাদের মধ্যে কিছুই নেই এমনটাই জানান সৌরভ। তাদের নাম জড়িয়ে যেভাবে কুৎসা রটানো হচ্ছে তাতে অভিনেতার বলার কোন ভাষা নেই।

অভিনেতা সৌরভ কে নিয়ে টলিউডে বারবার অনধিকার চর্চা হয়েছে। অধিকাংশই অভিনেতার মতে সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি নিজের কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত। সম্প্রতি তাঁর নতুন ওয়েব সিরিজ মন্টু পাইলটের দ্বিতীয় সিজন মুক্তি পেতে চলেছে। তিনি মধুমিতাকেও দক্ষিণ ইন্ডাস্ট্রিতে পা রাখার জন্য শুভেচ্ছা জানান।

এগুলি অভিনেতার পাশাপাশি অভিনেতার বাড়ির লোকের মানসিক স্বাস্থ্যে আঘাত করে। দুই বাড়ির মধ্যেই এখন অনিন্দিতা এবং সৌরভের বিয়ে নিয়ে কথা শুরু হয়েছে। তার মাঝখানে এরকম কুৎসা এবং অপপ্রচার অভিনেতাকে কতটা ভেঙে দিয়েছে তা সৌরভ বলে বোঝাতে পারবেন না।

Related Articles