whatsapp channel

Subhashree Ganguly: বেসুরো গান গেয়ে ট্রোলিংয়ের শিকার শুভশ্রী, তবু মজা পেলেন দর্শকরা!

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সাত মাসের অন্তঃসত্ত্বা। আগামী ডিসেম্বর মাসে তাঁর ও পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিবারে আসতে চলেছে নতুন অতিথি, ইউভান (Yuvan)-এর খেলার সাথী। তবে শুভশ্রী এখনও…

Avatar

Nilanjana Pande

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সাত মাসের অন্তঃসত্ত্বা। আগামী ডিসেম্বর মাসে তাঁর ও পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিবারে আসতে চলেছে নতুন অতিথি, ইউভান (Yuvan)-এর খেলার সাথী। তবে শুভশ্রী এখনও অবধি কাজ করে চলেছেন। কারণ দ্বিতীয় সন্তানের জন্মের পর কিছুদিন বিশ্রাম নিতে চান তিনি। তারপর আবারও কাজে ফিরতে হবে শুভশ্রীকে। এর মধ্যেই নতুন করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে শুভশ্রীর স্টেজ শোয়ের একটি ভিডিও। ভিডিওটি চার বছরের পুরানো। সেই সময় সবেমাত্র রাজের সাথে সাতপাকে বাঁধা পড়েছেন শুভশ্রী। একটি কর্পোরেট স্টেজ শোয়ে গান গেয়েছিলেন তিনি। সেই ভিডিও আবারও নতুন করে উঠে এসেছে আলোচনার শীর্ষে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সঞ্চালক শুভশ্রীর নাম ঘোষণার পরই মঞ্চ সেজে উঠল গ্রাফিক্সে। এলেন সুসজ্জিতা নর্তকীরা। এত কিছু দেখে সকলের মনে হতে পারে, এবার হয়তো দেখা যাবে শুভশ্রীর ডান্স পারফরম্যান্স। নায়িকা মঞ্চে এলেন অবশ্য নাচের পোশাকে। কিন্তু শুরু করলেন বীভৎস গান। কালো রঙের হট প্যান্ট ও রাফলড টপ পরা শুভশ্রী চিৎকার করে গাইতে শুরু করলেন ‘মন মাঝি রে’। এরপর একের পর এক গান গেয়েছেন শুভশ্রী। সুর,তাল, লয় অবশ্য একই ছিল। তবে এই স্টেজ শোয়ের পর এখনও অবধি শুভশ্রীকে আর গান গাইতে শোনা যায়নি। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী।

শোয়ের মঞ্চে অন্তঃসত্ত্বা শুভশ্রীর পোশাক নির্বাচন ও নাচ দর্শকদের পছন্দ হয়নি। তবে শুভশ্রী নেতিবাচকতা পাত্তা দেন না। ফলে সমালোচনার উত্তর দেননি তিনি। চলতি বছর জি ফাইভের ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে প্রযোজনায় হাতেখড়ি হয়েছে তাঁর। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন রাজ। সম্প্রতি ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টিতে উপস্থিত হয়েছিলেন শুভশ্রী। কেক কেটে রাজের সাথে করেছেন সেলিব্রেশন।

পাশাপাশি নিজস্ব প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন শুভশ্রী। অপরদিকে তাঁর হাতে থাকা ফিল্মগুলির শুটিং শুরু হতে চলেছে আগামী বছর।

whatsapp logo