whatsapp channel

গাছের আড়ালে পাখিকে টেনে নিয়ে কি করলেন পবন সিং, দরজা বন্ধ করে একা দেখুন

পবন সিং (Pawan Singh) -অক্ষরা সিং (Akshara Singh) জুটির তুলনায় পাখি হেগড়ে (Pakhi Hegde)-এর সাথে পবনের জুটি অনেকটাই ফিকে। তবে একাধিক ভোজপুরি ফিল্মে অভিনয় করেছেন পাখি। এছাড়াও মারাঠি ফিল্মেও যথেষ্ট…

Avatar

Nilanjana Pande

পবন সিং (Pawan Singh) -অক্ষরা সিং (Akshara Singh) জুটির তুলনায় পাখি হেগড়ে (Pakhi Hegde)-এর সাথে পবনের জুটি অনেকটাই ফিকে। তবে একাধিক ভোজপুরি ফিল্মে অভিনয় করেছেন পাখি। এছাড়াও মারাঠি ফিল্মেও যথেষ্ট পরিচিত মুখ তিনি। সাম্প্রতিক কালে স্টার প্লাসের হিন্দি ধারাবাহিক ‘রাজ্জো’-তে দেখা মিলেছে পাখির। পবন ও পাখি জুটি অভিনীত ফিল্ম ‘দেবর ভাবি’ ভোজপুরি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট হিট হয়েছিল। এই ফিল্মের গান ‘হামার জান’ হয়েছিল যথেষ্ট জনপ্রিয়। এখনও অবধি এই গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে প্রায় দুই কোটির কাছাকাছি।

গানের শুরুতেই পাখির দেখা মেলে যথেষ্ট খোলামেলা লেহেঙ্গা-চোলিতে। এই গানে পবন ক্লিন শেভ। তাঁর পরনে রয়েছে লাল রঙের টি-শার্ট ও ট্রাউজার। পাখি বাড়ির বাইরে বেরোলে পবন তাঁকে টেনে নেন নিজের কাছে। গাছের আড়ালে অন্তরঙ্গ হন তাঁরা। একসময় পাখি লজ্জা পেয়ে পবনের কাছ থেকে দূরে সরে আসেন। গানের সুরে পবন নায়িকার রূপের প্রশংসা করার পাশাপাশি বলেন, তিনি পবনের প্রাণ। সবুজ ঘাসের মাঝে পাখিকে নিয়ে শুয়ে থাকেন পবন। তাঁর কালো ঘন কেশরাশির প্রশংসা করেন নায়ক। পাখিকে দেখেই তাঁর প্রতি জীবন সমর্পণ করেছেন পবন।

পাখিও অদূরেই পবনের গানের সাথে নাচতে থাকেন। পাখিকে ‘রানি’ সম্বোধন করে পবন বলেন, তিনি নায়িকাকে ছাড়া বাঁচতে পারবেন না। সারা জীবন পাখি তাঁর মনে থাকবেন। একসময় পবন কোলে তুলে নেন পাখিকে। বাগানে ঝুলতে থাকা হ্যামকে নায়িকাকে শুইয়ে দেন তিনি। পাখির সাথে অন্তরঙ্গ হতে চান পবন।

কিন্তু গানের শেষে দেখা যায়, সবটাই পবনের কল্পনা। গানটি গেয়েছেন পবন নিজে। 2017 সালে ভোজপুরি ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে এই গানটি।

whatsapp logo