Hoop VideoHoop Viral

এই পাঁচটি ওয়েব সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য, দেখুন দরজা বন্ধ করে

একটি অসাধারণ ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই এক রকম। সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে। মানুষও কিন্তু এগুলো রীতিমতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই একা থাকতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময়। দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্ট্রিমের সিনেমাতে দেখতে পাওয়া যায় না। তারা মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না। সেক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে, সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে এই প্ল্যাটফর্মগুলোকে। তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

1) ১৪ ই জুলাই ‘বেতাব ইশক‘ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে, যার ট্রেলার কিন্তু ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে, একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন। তবে স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তার বাড়িতে এরপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। কিন্তু অন্যদিকে সে গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গেও এক মাখোমাখো সম্পর্ক তৈরি হতে থাকে। এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা, অনিরুদ্ধ সিং। তাদের অসাধারণ অভিনয় দেখে দর্শকরা কিন্তু পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষা করছেন।আগামী ২১ সে জুলাই এই ওয়েব সিরিজটি রিলিজ হবে।

2) ullu music মাধ্যমে একটি ওয়েব সিরিজের কিছুটা অংশ রিলিজ হয়েছে যা কিন্তু ইতিমধ্যেই অনেকেই দেখে ফেলেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম ‘বেটা আশিক বাপ এয়াস‘। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে একটি বিশাল বড় বাড়িতে এক বাবা এবং তার অল্প বয়সে একটি ছেলে বসবাস করে, ছেলের বান্ধবী এক অল্পবয়সী মেয়ে, সে ছেলের সঙ্গে দেখা করতে এসে সেই বাবার প্রেমে হাবুডুবু খায়, তার সঙ্গেই নানান রকম সম্পর্ক চলতে থাকে, শারীরিক খেলাও চলতে থাকে এখানে। কিন্তু একটা সময় পরে ছেলের কাছে সমস্তটা জানাজানি হয়ে যায়, অন্যদিকে যুবতীর মায়ের সঙ্গে বাবার অনেক দিনের আগের একটা সম্পর্ক ছিল, তাই বাবা সিদ্ধান্ত নেন সেই যুবতীর মাকে বিয়ে করবেন। অন্যদিকে ছেলে সিদ্ধান্ত নেয় সেই যুবতীকে বিয়ে করবে। কিন্তু পুরো দেখতে গেলে অবশ্যই আপনাকে পুরো ওয়েব দেখতে হবে।

3) বেশ কিছুদিন আগে উল্লু মিউজিক এ অসাধারণ একটি ওয়েব সিরিজের অংশ রিলিজ হয়েছে যা দেখেছেন সকলে এবং প্রত্যেকেই কিন্তু এই ওয়েব সিরিজের অংশটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম কেয়ারটেকার ২। এর প্রথম অংশটিতে দেখানো হয়েছে, একটি অল্প বয়সী যুবক যিনি বাইক চালাতে গিয়ে এক্সিডেন্ট করে একেবারে বিছানায় শুয়ে থাকতেন। কিন্তু যুবকটির মা যেহেতু চাকরি করতেন এবং টাকার ভীষণ দরকার ছিল, তাই চাকরি বজায় রাখতে তাকে অবশ্যই একজন কেয়ারটেকারকে রাখতে হয়েছিল। কিন্তু সেই কেয়ারটেকার মহিলার সঙ্গে অল্প বয়সী যুবকের কিন্তু একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়, তাই নিয়ে গোটা গল্পটা তৈরি হয়েছে, তবে আপনাকে যদি পুরোটা দেখতে হয় তাহলে এই ওয়েব সিরিজের পুরো অংশটা দেখে ফেলতে হবে।

4) বেশ কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। সুতরাং বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করেন। আর সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। আর তারপরেই শুরু হয়ে যায় নানান রকম শরীরী খেলা। ভিডিওটি পুরোটা দেখার আগে অবশ্যই ট্রেইলার দেখে নিন।

5) ullu তে অসাধারণ একটি ওয়েব সিরিজে ট্রেলার রিলিজ হয়েছে। এর নাম চুল। অসাধারণ এই ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে প্রতিবেশী এক বৌদির সঙ্গে এক অল্পবয়সী যুবকের মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছে। এর আগেও আমরা এই ধরনের প্লাটফর্মে অসাধারণ এই ধরনের গল্প দেখেছি, তবে উল্লু যতবারই নতুন নতুন গল্প নিয়ে আসে ততবারই কিন্তু সাধারণ মানুষ উদগ্রীব হয়ে অপেক্ষা করেন, কখন পুরো সিরিজ দেখতে পাবেন। ট্রেলারের প্রথমেই দেখা যাচ্ছে, পাশের বাড়ির এক যুবক এক গৃহবধুর কাছে চায়ের পাতা চাইতে আসছে, আর তারপরেই তার সঙ্গে একটা শারীরিক সম্পর্কে আবদ্ধ হচ্ছে। দেরি না করে দেখুন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক