Hoop StoryHoop Viral

বালিকার গানে মুগ্ধ শ্রেয়া ঘোষাল, আটকাতে পারলেন না চোখের জল, মুহূর্তে ভাইরাল ভিডিও

চোখের জলকে আটকাতে পারলেন না গায়িকা শ্রেয়া ঘোষাল। অডিশন নিতে হয় অতটুকু মেয়ের গলায় অসাধারন গান শুনে আবেগপ্রবণ হয়ে উঠলেন তিনি। ইন্ডিয়ান আইডল জুনিয়র এ জাজেস সিটে বসে আছেন শ্রেয়া ঘোষাল।

পণ্ডিত অজয় চক্রবর্তীর গাওয়া বিখ্যাত গান ‘আন মিলো সাজনা’ গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এই ছোট্ট কন্যা। দুদিকে বিনুনি করে পুতুলের মতো দেখতে এই কন্যা খুব সহজেই প্রত্যেকের মন জয় করে নিয়েছেন। বিচারকমন্ডলীরা গানের মাঝখানে থামিয়ে বলতে বাধ্য হয়েছেন সে অসাধারন গান গায়। সে অনেক দূর পর্যন্ত যাবে।

অনেকদিন ধরে ক্লাসিক্যাল তালিম ছাড়া এইগান গলা দিয়ে বেরোয়না। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেবার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়েছে। বিচারক মন্ডলীর পাশাপাশি সাধারণ মানুষও যথেষ্ট প্রশংসা করেছেন।

রিয়েলিটি শো হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে থাকা নানান প্রতি ভাড়া তাদের স্বপ্ন পূরণের জন্য একটি প্লাটফর্ম পায়। তারপরেও সেখান থেকে যখন তাদের এই প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তখন তারা প্রতিভার শীর্ষে পৌছানোর আরেক ধাপ উঠে পড়ে। রিয়েলিটি শো থেকে তারা অনেক কিছু শিখতে পারে। বিচারক মন্ডলীদের দেওয়া ছোট ছোট টিপস তাদের চলার পথে অনেকটাই সাহায্য করে।

whatsapp logo