whatsapp channel

নায়ক হওয়ার লোভে কুকীর্তিতে জড়িয়ে পড়লেন যুবক, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

সিনেপ্রাইম অ্যাপ বর্তমানে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করলেও এই অ্যাপের ইউটিউব চ্যানেলে ওয়েব সিরিজগুলির ট্রেলারের ভিউ আশানুরূপ নয়। কারণ এই অ্যাপটি সম্পর্কে দর্শকদের অভিযোগ, নির্ধারিত অর্থ কেটে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সিনেপ্রাইম অ্যাপ বর্তমানে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করলেও এই অ্যাপের ইউটিউব চ্যানেলে ওয়েব সিরিজগুলির ট্রেলারের ভিউ আশানুরূপ নয়। কারণ এই অ্যাপটি সম্পর্কে দর্শকদের অভিযোগ, নির্ধারিত অর্থ কেটে নেওয়ার পরেও অ্যাপের সাবস্ক্রিপশন অ্যাকটিভ হয় না। অনেকের অভিযোগ, অ্যাপ থেকে পছন্দের বিষয় আপলোড করা যায় না। তবে সিনেপ্রাইম কোনোভাবেই সমস্যার সমাধান করেনি। উপরন্তু এই অ্যাপ বানিয়ে যাচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। চলতি বছরের জুলাই মাসের 6 তারিখ সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘সিক্রেট সুপারস্টার’ নামে একটি ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার।

Advertisements

এই ওয়েব সিরিজের নামের সাথে মিল রয়েছে বিখ্যাত বলিউড ফিল্ম ‘সিক্রেট সুপারস্টার’-এর। কিন্তু ওয়েব সিরিজটির বিষয় সম্পূর্ণ ভিন্ন। ‘সিক্রেট সুপারস্টার’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন পায়েল পাটিল (Payal Patil), নিকম হর্ষা (Nikam Harsha), উর্জান ইচ্ছাপরিয়া (Urzaan Ichchaporia), পুনেশ ত্রিপাঠী (Punesh Tripathi)। 7 ই জুলাই মধ্যরাতে সিনেপ্রাইমে স্ট্রিম হয়েছে ‘সিক্রেট সুপারস্টার’। ওয়েব সিরিজটির একটিই পর্ব যা পঁচিশ মিনিটের। ট্রেলারের শুরতে দেখা যায়, মুম্বইয়ে অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে অডিশন দিতে শুরু করে এক যুবক। কিন্তু তাকে ধাক্কা মেরে বের করে দেওয়া হয়। যুবকটির সিলেকশন হয় না।

Advertisements

একসময় ওই যুবকের সাথে একজন মহিলার পরিচয় হয় যে তাকে একটি ঠিকানা দিয়ে বলে, সেখানে গেলে ওই যুবকটির স্বপ্ন পূরণ হবে। যুবকটি ওই ঠিকানায় পৌঁছালেও তাকে অন্য এক মহিলার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করা হয়। কিন্তু এর পরিবর্তে তাকে নায়কের চরিত্রে কাস্ট করে ওই মহিলা। একের পর এক ফিল্মে অভিনয় করতে থাকে ওই যুবক। তার পরিচয় হয় ‘সুপারস্টার আরমান’ নামে। একসময় আরমান তার সহকর্মী ও প্রেমিকাকে বিয়ে করতে চায়। কিন্তু ওই মহিলা প্রযোজক আরমানকে বলে, সে নায়ককে ভালোবাসে।

Advertisements

আরমান তাকে ভালোবাসে না। আরমানের কাছে প্রত্যাখ্যাত হয়ে ওই মহিলা প্রযোজক তার কেরিয়ার বরবাদ করতে চায়। আরমান কি আদৌ নিজের কেরিয়ার বাঁচাতে পারবে? জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম অ্যাপ।

Advertisements
whatsapp logo
Advertisements