whatsapp channel

Short Film: সন্তান সুখ পেতে দেওরের সঙ্গেই ঘনিষ্ঠ বৌদি, একা দেখুন এই সাহসী শর্টফিল্ম

আট থেকে আশি সোশ্যাল মিডিয়ায় সকলেই কম বেশি সক্রিয় থাকেন। অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করতে পছন্দ করেন অনেকেই। এই সব প্ল্যাটফর্মেই বিনোদনের নানান মাধ্যম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আট থেকে আশি সোশ্যাল মিডিয়ায় সকলেই কম বেশি সক্রিয় থাকেন। অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করতে পছন্দ করেন অনেকেই। এই সব প্ল্যাটফর্মেই বিনোদনের নানান মাধ্যম উপলব্ধ থাকে যেগুলি দেখে অবসর সময় কাটান নেটিজেনরা। কেউ সিরিয়াল দেখার জন্য চোখ রাখেন টিভির পর্দায়, কেউ আবার মুখ ডোবান মুঠোফোনে। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার চল আগের থেকে এখন অনেকটাই ফিকে। আসলে স্মার্টফোন বা ল্যাপটপেই যাবতীয় বিনোদনের জোগাড় হয়ে যাওয়াতে অনেকেই আর বারমুখো হতে চান না।

Advertisements

বর্তমানে ডিজিটাল মাধ্যমে পাওয়া যায় না হেন জিনিস নেই। নানান ধরণের ভিডিও তো হরদমই ভাইরাল হচ্ছে। এছাড়া সিনেমা থেকে শুরু করে সিরিয়াল, ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film) সবই উপলব্ধ রয়েছে এখানে। তবে ইদানিং ডিজিটাল মাধ্যমে আরো এক ধরণের বিনোদনের বেশ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি আকর্ষণ বাড়ছে মানুষের। আর এই গোপন চাহিদা পূরণ করতে ডিজিটাল মাধ্যমের উপরেই ভরসা করতে হচ্ছে তাদের।

Advertisements

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

আসলে প্রেক্ষাগৃহে গিয়ে অ্যাডাল্ট কনটেন্ট দেখা সম্ভব নয়। সিনেমায় হাজারো বাধা নিষেধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মেই এই ধরণের কনটেন্টের চাহিদা বাড়ছে। ওয়েব সিরিজে এমন কনটেন্ট এখন আকছার দেখা যায়। এমনকি দর্শকদের উত্তরোত্তর বাড়তে থাকা চাহিদা দেখে নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে অ্যাডাল্ট সিরিজের জন্য। তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে।

Advertisements

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে ইউটিউবে। শর্ট ফিল্মটির নাম ‘সংসার’। সিরিজের গল্প অনুযায়ী, সন্তান না হওয়াতে এক মহিলাকে বন্ধ্যার তকমা দেয় তার শ্বশুরবাড়ির লোকেরা। এমনকি তার স্বামীও নিজের অক্ষমতা মানতে চায় না। শেষে নিজের দেওরের সঙ্গেই ঘনিষ্ঠ হয় ওই মহিলা। মাত্র দু মাসেই ১০ হাজার ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media