whatsapp channel

VIDEO: মুসকান বেবির উদ্দাম নাচে নিয়ন্ত্রণ হারালেন দর্শক, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিও

মুসকান বেবি (Muskan Baby) নামটা সোশ্যাল মিডিয়ার দৌলতে আর বেশি অপরিচিত নেই। হরিয়ানভি স্টেজ শোয়ের (Haryanvi Stage Show) অন্যতম নাম মুসকান বেবি। নিজের নাচের মাধ্যমে দর্শকদের মুখে হাসি আর মনে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মুসকান বেবি (Muskan Baby) নামটা সোশ্যাল মিডিয়ার দৌলতে আর বেশি অপরিচিত নেই। হরিয়ানভি স্টেজ শোয়ের (Haryanvi Stage Show) অন্যতম নাম মুসকান বেবি। নিজের নাচের মাধ্যমে দর্শকদের মুখে হাসি আর মনে ঝড় তোলেন তিনি। হরিয়ানভি বিনোদনে (Haryanvi Dance Video) এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি যে স্বপ্না চৌধুরীর সঙ্গেও অনেকে তুলনা করেন তাঁর। স্বপ্নার দেখানো পথে হেঁটেই তাঁর সমান জনপ্রিয়তা পাওয়ার জোগাড় করেছেন মুসকান বেবি। তাঁর নাচের ভিডিও শুধু শেয়ার হওয়ার অপেক্ষা থাকে মাত্র। তারপরেই তা ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে।

Advertisements

সম্প্রতি আরো একটি নাচের ভিডিওর সূত্র ধরে সংবাদ শিরোনামে উঠে এসেছেন মুসকান বেবি। ‘বিচ্ছু বড় গয়া’ গানের তালে হলুদ সালোয়ার কামিজ পরে বড়সড় ঝড় তুলে দিয়েছেন তিনি। কোনো রকম জড়তা ছাড়াই মঞ্চের সামনে ভর্তি জনতার সম্মুখে লাস্যময়ী অঙ্গভঙ্গি করে নেচেছেন তিনি। তাঁর নাচ দেখে দর্শক মহলেও শুরু হয়ে গিয়েছে তোলপাড়। মুসকান বেবির সঙ্গে সঙ্গেই নেচে উঠেছেন অনেকে।

Advertisements

Advertisements

প্রায় এগারো মাস আগে কেশু হরিয়ানভি নামের একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এই মুহূর্তে ভিডিওর ভিউ সংখ্যা ৭ লক্ষ ছুঁতে চলেছে। মুসকান বেবির নাচের সব ভিডিও ভিউই লক্ষের গণ্ডি পার করে যায়। তাঁর নাচ দেখে নিজেকে সামলাতে পারেন না দর্শক। মুসকান বেবির জনপ্রিয়তা যে কতটা বেশি সেটা বোঝা যায় কমেন্ট বক্সে এক ঝলক চোখ রাখলেই।

Advertisements

প্রসঙ্গত, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। এমনি একজন হলেন মুসকান বেবি। খুব কম সময়েই খ্যাতির আলোয় এসে গিয়েছেন তিনি। আর এখন কার্যত ঝড়ের গতিতে সাফল্যের সিঁড়িতে উঠছেন মুসকান বেবি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই