whatsapp channel

খাদে পড়ে গিয়ে নিজেকে বাঁচাতে মরিয়া হাতি, কিভাবে উদ্ধার হল! দেখুন ভাইরাল ভিডিও

খাদের মধ্যে পড়ে গেছে একটা ছোট্ট বাচ্চা হাতি। বনাঞ্চলে প্রায়শই এমন ঘটনা ঘটে থাকে। বুঝতে না পেরে অনেক পশু এইভাবে বেঘোরে প্রাণ হারায়। অনেক সময়ে রেললাইন পেরোতে গিয়ে ট্রেন না…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খাদের মধ্যে পড়ে গেছে একটা ছোট্ট বাচ্চা হাতি। বনাঞ্চলে প্রায়শই এমন ঘটনা ঘটে থাকে। বুঝতে না পেরে অনেক পশু এইভাবে বেঘোরে প্রাণ হারায়। অনেক সময়ে রেললাইন পেরোতে গিয়ে ট্রেন না দেখতে পেয়ে এইভাবে হাতির দলের প্রাণ হারানোর ঘটনা প্রায় সোশ্যাল মিডিয়ায় দেখা যায়।

Advertisements

সম্প্রতি অভিনেতা সতীশ শাহ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা হাতি এসে খাদের মধ্যে পড়ে গেছে। তাকে একটি যন্ত্রের সাহায্যে সেখান থেকে তোলার চেষ্টা করা হচ্ছে। অবশেষে উদ্ধার করা হয়েছে ওই বাচ্চা হাতিকে। সকলের চেষ্টা এবং সর্বোপরি হাতির নিজস্ব চেষ্টায় হাতিটি অবশেষে সেই হাতি খাদ থেকে উঠে আসতে সক্ষম হয়েছে।

Advertisements

সম্প্রতি হাতির এমন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। যারা পশুপ্রেমী আছেন তারা বিষয়টি দেখে যথেষ্ট দুঃখ প্রকাশ করেছেন। তবে তারা আবার এমনও জানিয়েছেন যে হাতিটির সত্যি ভাগ্য ভালো। কারুর নজরে না পড়লে হয়তো খাদের মধ্যেই পড়ে তাকে বেঘোরে প্রাণ হারাতে হতো। অবশ্য যন্ত্রের সাহায্যে তাকে সেখান থেকে তুলে এনে তাকে একটি নতুন জীবন দান করা হয়েছে, একথা বলা যেতে পারে।

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভায়রাভাই বিশেষ করে এমন পশুপাখির ভাইরাল ভিডিও প্রায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে দেখা যায়। আগেকার দিনে সমস্ত ভিডিও দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দার উপর। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই সমস্ত ভিডিও চলে আসে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিওটি -»

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media