Dance Video: বিদ্যা বালানের সুপারহিট গানে নেচে ঝড় তুললেন তনয়া, দেখে হাততালি দিল নেটিজেনরা

Shreya Chatterjee

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

এবারে হরিয়ানভি গানকেও ছাপিয়ে গিয়েছেন এই যুবতী। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ‘উলালা উলালা’ অসাধারণ বাপ্পি লাহিড়ী, শ্রেয়া ঘোষালের এই অসাধারণ গানের সঙ্গে নিয়ে নেচেছেন তিনি। প্রত্যেকটা নাচের স্টেপ কিন্তু বলে দিচ্ছেন তিনি একজন দক্ষ শিল্পী। কারণ তারই অসাধারণ ঠুমকা মানুষ তারিয়ে তারিয়ে উপভোগ করেছে। পুরুষ মানুষের হৃদয় রীতিমতন ঝড় উঠে গেছে। রানি কালারের অসাধারণ এই পোশাকে তাকে দেখতে ভীষণ আকর্ষণীয় লাগছে।

tanya desai সামেরি যুবতী তার ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে ভিডিওটি কে ছড়িয়ে দিয়েছেন। সকলের কাছে হাজার হাজার মানুষ ভিডিওটি দেখেছেন এবং অনেক মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন এবং তার এই অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই কিন্তু ইতিবাচক কমেন্ট করেছেন, ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি।