whatsapp channel

VIDEO: প্রকাশ্য রাস্তায় দেবের সুপারহিট গানে নেচে ঝড় তুললেন এই যুবতী, উত্তেজনা সামলে দেখুন

পেয়ারীলাল গানের সঙ্গে দুর্দান্ত নাচ পরিবেশন করলেন এক যুবতী, প্রকাশ্য রাস্তায় তার এই নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হল। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

পেয়ারীলাল গানের সঙ্গে দুর্দান্ত নাচ পরিবেশন করলেন এক যুবতী, প্রকাশ্য রাস্তায় তার এই নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হল। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

এখন বাড়িতে বসে কিন্তু খুব সহজে আপনি আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারেন। আপনার হাতে যদি একটা মুঠো ফোন থাকে, তাহলে কিন্তু এই প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা কোন ব্যাপার নয়। কিন্তু সকলের প্রতিভা যে সমানভাবে মানুষের মনে থেকে যায় এমনটা কিন্তু নয়, যাদের মধ্যে সত্যিই প্রতিভা থাকেন তারাই একমাত্র চিরস্থায়ী হন।

সম্প্রীতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্য রাস্তায় গোলাপি রঙের শাড়ি পরে এক যুবতী দুর্ধর্ষ নাচ পরিবেশন করেছেন তার এই নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ‘দুই পৃথিবী’র এই বিখ্যাত গান সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে এর রীতিমতন ভাইরাল হয়ে গেছে। তাই আর দেরি না করে চটপট আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিও।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক