whatsapp channel

Mia Khalifa: অন্তর্বাস ছাড়াই খোলামেলা লুকে ধরা দিলেন মিয়া খলিফা

মিয়া খলিফা (Mia Khalifa), নামটা শুনলেই অনেকের চোখের সামনে ভেসে ওঠে নীল ছবির অন্তরঙ্গ দৃশ্যের মুহূর্ত। মাত্র ৩ মাসের জন্য অভিনয় করেছিলেন নীল ছবিতে। আর এই কম সময়েই বিপুল জনপ্রিয়তা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

মিয়া খলিফা (Mia Khalifa), নামটা শুনলেই অনেকের চোখের সামনে ভেসে ওঠে নীল ছবির অন্তরঙ্গ দৃশ্যের মুহূর্ত। মাত্র ৩ মাসের জন্য অভিনয় করেছিলেন নীল ছবিতে। আর এই কম সময়েই বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন এই মডেল। গোটা বিশ্বে গোপনে ছড়িয়ে পড়ে তার নাম। একটা সময় গুগলের সর্বাধিক সার্চ করা নামের তালিকায় উঠে আসে তার নাম। কিন্তু সেই সবটাই এখন অতীত। এখন এই সবকিছু থেকে দূরে এই ডিভা।

Advertisements

তবে নিজের কাজ থেকে দূরত্ব বজায় রাখলেও এখনো ভক্তদের মনে একইভাবে জীবন্ত এই মডেল। এখনো তাকে দেখা যায় মোবাইল স্ক্রিনে। তবে কোনো নীল ছবির চরিত্র হিসেবে নয়, সামাজিক মাধ্যমের পর্দায় এখন তিনি বেশ সক্রিয়। প্রায়ই জীবনের নানা ঘটনাবলী ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। আর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এবার শীতের সময়ে এমনই একগুচ্ছ ছবি পোস্ট করে উত্তাপ বাড়িয়ে দিলেন মিয়া। অন্তর্বাস ছাড়াই ছবি পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তুললেন এই মডেল। এই ছবিতে তাকে দেখা গেছে চকোলেট রংয়ের নাইট ড্রেসে। গায়ে ফুল স্লিভ জামা থাকলেও বুকের বোতাম উন্মুক্ত। পরনে নেই কোনো অন্তর্বাস। ফলের বুকের ভাঁজ আরো বেশি করে উন্মুক্ত হয়েছে এই ছবিতে। গায়ে মানানসই জুয়েলারি। পায়ে গোল্ডেন রংয়ের জুয়েলারি। ছবির ক্যাপশনে লেখা, ‘এবার মরক্কো আমাকে এভাবে দেখার জন্যই অপেক্ষা করছে’।

Advertisements

আর এই ঘটনায় যথেষ্ট শোরগোল পড়ল এলাকায়। অনেকেই আগুন ও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন প্রিয় মডেলকে। কেউ করেছেন নানা প্রশংসাসূচক মন্তব্য। একজন লিখেছেন, ‘আবারও পুরানো অবতারে মিয়া’; কেউ লিখেছেন, ‘প্রবল শীতেও বাড়ল উত্তাপ’; একজন আবার লিখলেন, ‘সত্যি! অপনার জন্য অপেক্ষা করতে ভালোই লাগে’।

Advertisements

প্রসঙ্গত, ৭ মাস নীল ছবির পর্দা থেকে দূরে রয়েছেন মিয়া খলিফা। তবুও তাকে নিয়ে চর্চা চলতেই থাকে। মাত্র ৩ মাসের কেরিয়ার যেন আজও তার পিছু ছাড়েনা। তবে অতীতকে পিছনে ফেলে এখন ফ্যাশন দুনিয়ায় নাম লিখিয়েছেন তিনি। সেখানেও বিশেষ জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা